আজ সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী সুমাইয়া শিমু

বিনোদন ডেস্ক
প্রকাশিত নভেম্বর ১৯, ২০২৩, ০৯:৩০ অপরাহ্ণ
যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী সুমাইয়া শিমু
শেয়ার করুন/Share it

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমু। গত ৮ নভেম্বর যমজ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। রাজধানীর একটি হাসপাতালে যমজ পুত্র সন্তান জন্ম দেন তিনি। মা ও শিশু সুস্থ আছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

এ ছাড়া সুমাইয়া শিমুকে স্বাগত জানিয়ে চয়নিকা চৌধুরী বলেন, ‘আমাদের ড. সুমাইয়া শিমু। এই চমৎকার মেয়েটি জীবনের সবচেয়ে মধুরতম অধ্যায় প্রবেশ করেছে। ৮ নভেম্বর যমজ পুত্র সন্তানের মা হয়েছেন। অনেক অভিনন্দন তোমাকে শিমু। জানি মা হিসেবেও তুমি হবে অনন্য। সোনা-বাবাদের জন্য অনেক আশীর্বাদ আর তোমার জন্য ভালোবাসা।

প্রসঙ্গত, ২০১৫ সালে যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর নজরুল ইসলামকে বিয়ে করেন শিমু। পারিবারিকভাবেই হয় বিয়ের আয়োজন।

মাঝেমধ্যে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হতে দেখা গেলেও অভিনয়ে এখন আর আগের মতো সরব নন সুমাইয়া শিমু। টেলিভিশন নাটকে অভিষেক হয় ১৯৯৯ সালে ‘এখানে আতর পাওয়া যায়’ নাটক দিয়ে। এই অভিনেত্রীর অভিনয় জীবনের টার্নিং পয়েন্ট ধারাবাহিক নাটক ‘স্বপ্নচূড়া’। এ নাটকে অনবদ্য অভিনয় তাকে নিয়ে যায় আলাদা উচ্চতায়। এরপর আর পেছন ফেরে তাকাতে হয়নি শিমুকে।

শিমুর জন্ম ও শৈশব কাটে নড়াইলে। তার পিতা আতিয়ার রহমান একজন সরকারি কর্মকর্তা এবং মাতা লায়লা রহমান একজন গৃহিণী। শিমু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে সরকার ও রাজনীতিবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর এবং একই বিশ্ববিদ্যালয় থেকে নাট্যকলা বিষয়ে পিএইচডি ডিগ্রি লাভ করেন। ২০১৫ সালের ২৮ আগস্ট নজরুল ইসলামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

বিনোদন ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  উপহারের গাড়িটি অ্যাম্বুলেন্সে রুপান্তর করবেন হিরো আলম
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১