আজ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সৌদি আরবে সংবর্ধিত হলেন জামিল ও পলাশ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ১৭, ২০২২, ০২:৩৩ অপরাহ্ণ
সৌদি আরবে সংবর্ধিত হলেন জামিল ও পলাশ

পবিত্র হজ্জ্ব পালন শেষে সৌদি আরবে অবস্থান করা সিলেট মহানগর আওয়ামীলীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সিলেট রেডক্রিসেন্ট ইউনিট এর সেক্রেটারি আব্দুর রহমান জামিল ও সিলেট জেলা আওয়ামী লীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মস্তাক আহমদ পলাশকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

জেদ্দা শহরে অবস্থানরত প্রবাসী বাংলাদেশীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন এবং বঙ্গবন্ধু স্মৃতি সংসদ জেদ্দা মহানগর কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত এক বিশেষ সংবর্ধনা অনুষ্টানে যোগ দেন তারা ।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ জেদ্দা মহানগর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোশাররফ হোসেন খান এবং সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ভুইয়া এর পরিচালনায় উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সিলেট মহানগর আওয়ামীলীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সিলেট রেডক্রিসেন্ট এর সেক্রেটারি আব্দুর রহমান জামিল।

May be an image of 6 people, people standing and indoor

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মস্তাক আহমদ পলাশ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ জেদ্দা মহানগর কেন্দ্রীয় কমিটি এর প্রধান উপদেষ্টা হাফিজ উদ্দিন ভূইয়া, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ জেদ্দা মহানগর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ফখরুল ইসলাম,বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দা সৌদি আরব শাখার সাধারণ সম্পাদক এরশাদ আহমদ, প্রবাসী কমিউনিটি নেতা শাহীন আহমদ,আব্দুর রহমা,আব্দুর রহিম, শিব্বির আহমদ,জুনেদ আহমদ,খালেদ আহমদ,দুলাল আহমদ প্রমুখ ।

এ সময় সংবর্ধিত অতিথিরা তাদের বক্তব্যে প্রবাসী নেতৃবৃন্দের কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন । তারা বলেন বর্তমান সরকার প্রবাসী বান্ধব সরকার । প্রবাসীদের সকল সমস্যা সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক । তারা বলেন দেশের অর্থনীতির একটি বড় অংশ প্রবাসীদের পাঠানো রেমিটেন্স থেকে আসে ।

সিলেটের বার্তা ডেস্ক


শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯