সিলেট ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সিলেটে জনদুর্ভোগ সৃষ্টি করলে প্রতিহত করবে ছাত্রলীগ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত নভেম্বর ১৭, ২০২২, ১০:৫৬ অপরাহ্ণ
সিলেটে জনদুর্ভোগ সৃষ্টি করলে প্রতিহত করবে ছাত্রলীগ
অন্যজনকে শেয়ার করুন⤵️Share with others

দেশজুড়ে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সিলেট নগরীতে মোটরসাইকেল মহড়া দিয়েছে ছাত্রলীগ। বৃহস্পতিবার বিকেলে হাজার হাজার নেতাকর্মীর অংশগ্রহণে নগরীতে ছাত্রলীগের এ ‘শোডাউন’ চলে।

নগরীতে মোটরসাইকেল মহড়া শেষে চৌহাট্টায় সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠের পাশে সমাবেশে মিলিত হয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

সমাবেশে ছাত্রলীগ নেতারা বলেন, বিএনপির গণসমাবেশ নিয়ে ছাত্রলীগের কোনো বক্তব্য নেই। তবে কর্মসূচি পালনের নামে শান্তিপ্রিয় সিলেটকে অস্থিতিশীল করার অপচেষ্টা করলে ছাত্রলীগ রুখে দাঁড়াবে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটা থেকে নগরীর টিলাগড়, লামাবাজার, আম্বরখানা ও দর্শনদেউড়ি থেকে জেলা ও মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নেতৃত্বে হাজারো মোটরসাইকেল মিছিল নিয়ে কয়েক হাজার নেতাকর্মী চৌহাট্টা এলাকায় জড়ো হন।

এ সময় সংঘর্ষের আশঙ্কায় স্থানীয় ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। বিকেল পৌনে চারটা থেকে চারটা পর্যন্ত সেখানে ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নেন। পরে ছাত্রলীগ নেতাকর্মীরা এক সঙ্গে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা মোটরসাইকেলে প্রদক্ষিণ করে।

নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বিকেল পৌনে পাঁচটার দিকে ছাত্রলীগের নেতাকর্মীরা চৌহাট্টা এলাকায় সমাবেশ করে।

 

সংক্ষিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ এবং মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান ওরফে সৌরভ ও সাধারণ সম্পাদক নাঈম আহমদ।

সমাবেশে বক্তারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ১৯ নভেম্বর বিএনপি সমাবেশের নামে কোনো ধরনের বিশৃঙ্খলা ও জনদুর্ভোগের সৃষ্টি করলে ছাত্রলীগ প্রতিহত করবে।

সংবাদটি শেয়ার করুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১