আজ মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমপি কয়েসের শুন্য আসনে প্রার্থী হচ্ছেন আ.লীগ নেতা আজমল আলী খাঁন

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মার্চ ২৪, ২০২১, ০২:৪৩ অপরাহ্ণ
এমপি কয়েসের শুন্য আসনে প্রার্থী হচ্ছেন আ.লীগ নেতা আজমল আলী খাঁন
শেয়ার করুন/Share it

সিলেট-৩ আসনের সাংসদ প্রয়াত মাহমুদ উস সামাত চৌধুরী কয়েসের ইন্তেকালে আসনটি শুন্য ঘোষণা করা হয়েছে।

এই আসনে প্রার্থী হচ্ছেন যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আজমল আলী খাঁন।

বালাগঞ্জ, ফেঞ্চুগঞ্জ, দক্ষিণ সুরমা নিয়ে গঠিত সিলেট-৩ আসনের এলাকাগুলোর উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য পদে প্রার্থী হতে প্রস্তুতি নিচ্ছেন যুক্তরাজ্যস্থ লুটন আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা সমাজকর্মী ও শিক্ষানুরাগী মোঃ আজমল আলী খাঁন।

এই প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি প্রয়াত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর স্মৃতিচারণ ও তিনির রুহের মাগফেরাত কামনা করেন।

আজমল আলী খাঁন প্রয়াত এমপির অসমাপ্ত উন্নয়ন কাজ সম্পন্ন করতে, নির্বাচনী এলাকার উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে অত্রাঞ্চলের অতীত ঐতিহ্য পুনরুদ্ধারে কাজ করার লক্ষে সংসদ সদস্য হতে স্থানীয় জনসাধারণ তাকে সুযোগ দান করার প্রত্যাশা ব্যক্ত করেছেন।

তিনি বলেন মুক্তিযুদ্ধ কালিন সময় জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে থাকায় কিশোর বয়সে রাজাকাররা আমাকে ধরে নিয়ে নির্যাতন করেছে নানা প্রতিকুল পরিবেশ পাড়ি দিয়েছি মহান আল্লাহ পাকের উপর ভরসা রেখে বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হইনি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে বাংলাদেশ আজ মর্যাদার আসন লাভ করেছে দেশের উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে যাচ্ছে।তিনি আসন্ন সংসদ উপ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্তির আশাবাদ ব্যাক্ত করে বলেন ইতিমধ্যে নির্বাচনী এলাকার দেশে এবং বিদেশের সমাজ সেবা মূলক কয়েকটি সংগঠনের নেতৃবৃন্দ সংসদ সদস্য পদে প্রার্থী হতে তাকে আহবান জানিয়েছেন। তিনি ও মানুষের সেবায় নিয়োজিত থেকে বাকি জীবন কাটিয়ে দিতে চান তাই উক্ত পদে প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেছেন। তিনি সকলের দোয়া সার্বিক সহযোগিতা পরামর্শ কামনা করেন।এক প্রশ্নের জবাবে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তির প্রত্যাশা ব্যক্ত করে জানান, দলীয় মনোনয়ন না পেলে তিনি নির্বাচনে অংশ গ্রহন করবেন না দলীয় মনোনয়ন যাকে দেওয়া হবে তার পক্ষে তিনি কাজ করবেন।

আরও পড়ুন:  শ্রমিক নেতা রিপন হত্যায় মামলা, গ্রেফতার ১

তিনি আরো বলেন-দেশের মধ্যে কিছু কিছু এলাকায় স্থানীয় যোগ্য নেতৃত্ব না থাকায় উন্নয়ন কাজে বিঘ্ন ঘটছে তাই বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে যোগ্য ব্যাক্তিদের কাছে নেতৃত্ব প্রদানে সকলের প্রতি আহবান জানান।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১