আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে কথা দিয়েছি গ্রুপিং করব না: সাংবাদিকদের নাদেল

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ১৯, ২০২০, ০৯:৩১ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীকে কথা দিয়েছি গ্রুপিং করব না: সাংবাদিকদের নাদেল
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা রিপোর্ট:: গ্রুপিং করব না বলে প্রধানমন্ত্রীকে কথা দিয়েছেন উল্লেখ করে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল বলেন, সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব পাওয়ার পর প্রথম প্রধানমন্ত্রী আমাকে বলেছেন, তোমাকে আমি তৃণমূল থেকে নিয়ে এসেছি এখন তোমার নামে বাজে কোন মন্তব্য শুনতে আমি চাই না”

মঙ্গলবার দুপুরে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন শফিউল আলম নাদেল।

মতবিনিময়কালে বিভিন্ন প্রসঙ্গের সাথে নাদেলের নামে সিলেটে ছাত্রলীগের একটি গ্রুপ থাকার বিষয়টি তুলে ধরেন সাংবাদিকরা”।

এসময় নাদেল বলেন, আমি প্রধানমন্ত্রীকেও কথা দিয়েছে, আমার নামে কোনো গ্রুপিং হবে না। আজ আপনাদেরও কথা দিলাম। এসময় নাদেল আরও জানান, আওয়ামী লীগের ২৯ তম জাতীয় কাউন্সিলে আমি কাউন্সিলরও ছিলাম না। সারাদিন হোটেলে বসে কাটিয়েছি। সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পাওয়াটা তাই আমার কাছে ছিলো অপ্রত্যাশিত। তবে আমি সৌভাগ্যবান। আল্লাহর উপর ভরসা ও আপনাদের সহযোগিতায় আপনাদের কাছে আমি চির কৃতজ্ঞতা স্বীকার করছি। আগামীতেও আপনাদের দোয়া ও সহযোগিতা আমি চাই। তিনি বলেন,

ময়মনসিংহ বিভাগের দায়িত্ব পেয়ে নিজে খুশি জানিয়ে নাদেল বলেন, আমাদের একজন সাংগঠনিক সম্পাদক ছাড়া সকল সাংগঠনিক সম্পাদককে ভিন্ন ভিন্ন বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। আমি ময়মনসিংহ যাওয়ায় ব্যক্তিগত ভাবে খুশি। আমি যেহেতু নতুন সেহেতু ছোট বিভাগে কাজ করতে আমার জন্য সুবিধা হবে।

নাদেল বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা মিথ্যা বানেয়াট- প্রায় ১৫-২০ টি অভিযোগ দুদকসহ বিভিন্ন দফতরে দেওয়া হয়েছিল সম্পুর্ন মিথ্যা সাজানো প্রমানিত হয়, সংশ্লিষ্টরা এসব অভিযোগ খতিয়ে দেখে কোনো কিছুর মিল পাওয়া যায়নি,যার ফলে আপনাদের দোয়াতে সবই মিথ্যা প্রমানিত হয়।

প্রিয় সাংবাদিক ভাইয়েরা ও বাংলাদেশের মানুষের নয়ন মনি শেখহাসিনা আজ মানুষের মুখে হাসি ফুাঁটাতে পেরে আজ বাংলাদেশের মানুষ স্বাধীন বাংলাদেশে আছে! জয় বাংলা জয় বঙ্গবন্ধু বাংলাদেশ আওয়ামী লীগ।

আরও পড়ুন:  গোলাপগঞ্জ থেকে ৯০টি কার্তুজসহ ৬টি বিদেশি এয়ারগান উদ্ধার করল র‌্যাব

এসময় সিলেট জেলা প্রেসক্লাব, সিলেট প্রেসক্লাব, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক অনলাইনের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০