আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দোয়ারাবাজারে পিআইসি সভাপতির গর্ত কেড়ে নিল বৃদ্ধের প্রাণ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ১৯, ২০২০, ০৫:৫৭ অপরাহ্ণ
দোয়ারাবাজারে পিআইসি সভাপতির গর্ত কেড়ে নিল বৃদ্ধের প্রাণ
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক::

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের নুরপুর গ্রামের পাশে খাসিয়া মারা নদীর পারে ২৬ নং পিআইসি এখলাছ ফরাজীর কনছ খাই হাওরের ফসল রক্ষা বাঁধের গভীর গর্তে পরে বৃদ্ধে র মৃত্যু হয়েছে।
নিহত আবুল কাসেম সুরমা ইউনিয়নের পশ্চিম টিলাগাও গ্রামের মৃত্যু সামসুদ্দিন মুন্সীর ছেলে।
বুধবার (১৯ ফেব্রুঃ) সকালে উপজেলার সুরমা ইউনিয়নের কনছ খাই হাওরে বৃদ্ধার  লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করেছে। নিহতের পরিবার সুত্রে জানা যায় গতকাল সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে সামসুদ্দিন আর বাড়ীতে ফিরেনি।
স্থানীয় সুত্রে জানা যায় টেংরা গিরিশ নগর নিবাসী এখলাছ ফরাজীর হাওরের ফসল রক্ষা বাঁধের পাশে পথচারীদের হাটার ফারি পথ কেটে গভীর গর্ত করার কারণে
১০ ফুট উচ্চতা গর্তে পরে বৃদ্ধার মৃত্যু হয়েছে।
ঘটনা স্থল পরিদর্শন করেন দোয়ারাবাজার থানার (ভারপাপ্ত) কর্মকর্তা ওসি মো. আবুল হাসেম, ও এসময় উপস্তিত ছিলেন সুরমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজাহান মাষ্টার, টেংরাটিলা নিবাসী বীরপ্রতিক আব্দুল হালিম, ইউপি সদস্য আব্দুর রহিম, আলীনুর, সাংবাদিক আশিক মিয়া, সাংবাদিক হারুন-অর-রশিদ ও স্থানীয় জনগণ।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল হাসেম বলেন, কনছ খাই হাওরে একজনের লাশের খবর পেয়ে ঘঠনা স্থলে যাই। পরে লাশ উদ্ধার করে লাশের ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে লাশ পাঠানো হয়েছে।

 

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  দিরাইয়ে সুদের টাকার জামিনদার হয়ে বিপাকে প্রধান শিক্ষক
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০