আজ রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মানব পাচার মামলায় মাধবপুরের কাউন্সিলর গ্রেফতার

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ১৯, ২০২০, ০৩:১৮ অপরাহ্ণ
শেয়ার করুন/Share it

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুর পৌরসভার কাউন্সিলর লাল মিয়াকে মানব পাচার মামলায় গ্রেফতার করা করেছে পুলিশ।

ডুমুরিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয় মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার আন্দিউরা ইউনিয়নের জোলয়ালভাঙ্গা গ্রামের মোঃ কাঁচা মিয়ার ছেলে মোঃ আবু বক্কর মিয়ার ছেলে কে জুনাইদ মিয়াকে ৩ মাসের মধ্যে বৈধ ভিসার মাধ্যমে মাসিক ৪০. হাজার টাকা বেতনে সেনেটারী ফিটিংস এর কাজ দিয়া সৌদি আরব পাঠাবে বলে ৫ লক্ষ টাকা চুক্তি করে জুনাইদ মিয়াকে সৌদি নিয়ে কাজ না দিয়ে ঘরে থাকতে বলে।

পরে জুনাইদ মিয়া কে দৌসি লোকদের কাছে হস্তান্তর করে দেয় এরপর থেকে জুনাইদ মিয়ার খোজ পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনালে কাউন্সিলর মোঃ লাল মিয়া ও তার ছেলে মোঃ জাহাঙ্গীর মিয়া কে আসামী করে একটি মামলা দায়ের করেন।

আদালত মামলাটি আমলে নিয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ কে তদন্ত করে প্রতিবেদন দিতে বলেন আদালতের নির্দেশে থানা পুলিশ আদালতে প্রতিবেদন দাখিল করেন। এই মামলায় লাল মিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। মাধবপুর থানার উপ পরিদর্শক ( এসআই) আলাউদ্দিন তাকে গ্রেফতার করে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  মাধবপুরে ধর্মঘটে দ্বিগুণ ভাড়া গুনতে হচ্ছে
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১