আজ বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সিলেটে যাত্রীবাহী বাস আটকে ডাকাতি, স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ১৯, ২০২০, ০৩:০০ অপরাহ্ণ
সিলেটে যাত্রীবাহী বাস আটকে ডাকাতি, স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটে যাত্রীবাহী বাস আটকে ডাকাতির ঘটনা ঘটেছে।  ঘটনাটি সিলেটের বিয়ানীবাজার জকিগঞ্জ রোডের জিরো পয়েন্টের উপকণ্ঠে চরিয়ায় সড়কে ঘটেছে।

এসময় ডাকাতরা ২০ জন যাত্রীকে মারধর করে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন লুটের শিকার হওয়া যাত্রিরা।

ডাকাতির শিকার হওয়া ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা যায়, এলাকায় গাছ ফেলে ১৮/২০ জনের ডাকাতদল যান চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে। এ সময় বাস, প্রাইভেটগাড়ি ও বেশকিছু সিএনজি অটোরিকশা চালক ও যাত্রীদের মারধর করে মুঠোফোন ও টাকা, স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়।

এ ব্যাপারে ডাকাতির শিকার হওয়া মামুনুর রশিদ খাঁন ও লন্ডন প্রবাসী শেখ আবু ফয়ছল বলেন, অনেক গাড়িকে দাঁড় করিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রিদের কাছে থাকা সব ছিনিয়ে নিয়েছে। মহিলার নাকফুলটি পর্যন্ত বাদ দেয়নি অস্ত্রধারী ডাকাতরা। মামুনুর রশিদ খাঁনকে মারধর করে তার মুঠোফোন, টাকা এবং লন্ডন প্রবাসীর মুঠোফোন সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নেয় ডাকাতরা।

খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশের টহল দল ঘটনাস্থলে পৌছার পূর্বে ডাকাতরা পালিয়ে যায়। ডাকাতির শিকার মামুনুর রশিদ খান বলেন, ডাকাতরা চরিয়া গ্রামের দিকে পালিয়ে যায়।

এব্যাপারে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দূর্ধর্ষ এই ডাকাতির ঘটনায় যারা জড়িত তাদের আটকে আমাদের অভিযান শুরু হয়েছে।

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  ওসমানী হাসপাতালের ল্যাবে ২০ জনের করোনা শনাক্ত
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯