আজ সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেট ও মৌলভীবাজারে বিদেশি মদ ও বিড়িসহ আটক ২

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ১৬, ২০২০, ০৪:৩০ অপরাহ্ণ
সিলেট ও মৌলভীবাজারে বিদেশি মদ ও বিড়িসহ আটক ২
শেয়ার করুন/Share it

নিজস্ব প্রতিবেদক:: সিলেট ও মৌলভীবাজারে পৃথক অভিযান চালিয়ে বিদেশি মদ ও বিড়িসহ দুই চোরাকারবারিকে পাকড়াও করেছে র‍্যাব-৯।

র‌্যাব জানায়, গতকাল ১৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ -এর একটি দল সিলেটের গোয়াইনঘাট থানার আহারকান্দি বাজার থেকে ২ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্র্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে-   গোয়াইনঘাট থানার ভাদেশ্বর গ্রামের ময়না মিয়ার ছেলে  কয়েস আহমেদ (১৮) ও একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে রহিম উদ্দিন (১৮)।  এসময় তাদের কাছ থেকে ৬৭ বোতল বিদেশি মদ ও ১টি মোটরসাইকেল উদ্ধার করে র‌্যাব।

পরে উদ্ধারকৃত মাদকদ্রব্য ও মোটরসাইকেলসহ গ্রেফতারকৃত দুইজনকে গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে, মৌলভীবাজার জেলার কুলাউড়া থানা থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ পাতার বিড়িসহ ১ চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।
র‌্যাব জানায়, গতকাল ১৫ ফেব্রুয়ারি বিকেলে ব্যাব-৯ – এর একটি দল মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার ডুলিপাড়া বাজার থেকে মো. মানিক মিয়া নামে এক চোরাকারবারিকে আটক করে।  এসময় তার কাছ থেকে ১ লক্ষ ৭ হাজার ৫ শ’  শলাকা ভারতীয় পাতার বিড়ি উদ্ধার করে র‌্যাব-৯।
গ্রেফতারকৃত  মো. মানিক মিয়া (৭০) কুলাউড়া থানার মইষা গ্রামের  মৃত এরশাদ মিয়ার ছেলে।  পরে বিড়ি ও মানিককে মৌলভীবাজার জেলার কুলাউড়া  থানায় হস্তান্তর করা হয়েছে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেট ও সুনামগঞ্জে মাদকসহ তিনজন আটক
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১