আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিলেটজুড়ে র‍্যাব’র অভিযান: সাত মাদক কারবারি গ্রেফতার

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জানুয়ারি ২৯, ২০২৩, ১২:২২ পূর্বাহ্ণ
সিলেটজুড়ে র‍্যাব’র অভিযান: সাত মাদক কারবারি গ্রেফতার

র‍্যাব-৯ এর অভিযানে গ্রেফতার ৭

শেয়ার করুন/Share it

মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে অভিযান অব্যাহত রেখেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৭ জানুয়ারি) সিলেট বিভাগের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে বিদেশি মদ, ফেনসিডিল ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আফসান-আল-আলম জানান, সুনামগঞ্জ ক্যাম্পের একটি দল শুক্রবার সকালে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ২ মাদক কারবারিকে গ্রেফতার করে। তারা হলেন- সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার খুদিরাই এলাকার বাসিন্দা ইরন মিয়ার ছেলে ইয়াছিন (২১) ও একই এলাকার বাসিন্দা জয়নাল আবেদীনের ছেলে মো. ঝুমন মিয়া (২০)। গ্রেফতারকালে তাদের কাছ থেকে ৪৮ বোতল বিদেশি মদ জব্দ করে র‍্যাব।

একই দিন রাতে পৃথক অভিযানে শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল হবিগঞ্জ জেলার সদর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ২ মাদক কারবারিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- হবিগঞ্জ জেলার সদর থানার বড় বহুলা এলাকার বাসিন্দা মৃত রশীদ আলীর ছেলে মো. সৈয়দ আলী (৪২) ও একই থানার জঙ্গল বহুলা এলাকার মৃত শফিকুল হকের ছেলে শরীফ উদ্দিন আহম্মেদ (৩৫)। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ২৪৩ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

অপরদিকে, শ্রীমঙ্গল ক্যাম্পের আরেকটি দল শুক্রবার সকালে হবিগঞ্জ জেলার বাহুবল থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৩ মাদক কারবারিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছেন- হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার পাক্কা বাড়ী এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে মো. রফিক মিয়া (৩৫), চুনারুঘাট থানার পাক্কা বাড়ী এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মো. রফিকুল ইসলাম রফিক (৩২) ও বাহুবল থানার দক্ষিণ দৌলতপুর এলাকার মৃত জয়নুদ্দিনের ছেলে মো. তাহের উদ্দিন (২৫)। গ্রেফতারকালে তাদের কাছ থেকে ৮৯ বোতল ফেনসিডিল জব্দ করে র‍্যাব।

আরও পড়ুন:  গোয়াইনঘাটে হাওরের দখল নিয়ে দুই গ্রামবাসীর উত্তেজনা, ট্রাকে আগুন

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা অবৈধ মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে স্বীকার করে। পরবর্তীতে তাদের সংশ্লিষ্ট থানাপুলিশের কাছে হস্তান্তর করে র‍্যাব-৯।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১