আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শ্বাসরুদ্ধকর ম্যাচে সিলেটের কাছে বরিশালের হার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত জানুয়ারি ২৪, ২০২৩, ০৭:৫৪ অপরাহ্ণ
শ্বাসরুদ্ধকর ম্যাচে সিলেটের কাছে বরিশালের হার
শেয়ার করুন/Share it

শ্বাসরুদ্ধকর ম্যাচে মাশরাফির সিলেট স্ট্রাইকার্সের কাছে হেরে গেল সাকিবের ফরচুন বরিশাল। মাত্র ২ রানের হেরে যায় সাকিবরা।

শেষ ওভারে বরিশালের দরকার ছিল ১৫ রান। কিন্ত সিলেটের রেজাউর রহমান রাজা বোলিংয়ে আসলে শুরুতেই আউট হন মারমুখী ইফতিখার আহমেদ। দ্বিতীয় বলে উইকেটরক্ষক মুশফিকুর রহিমের দারুণ থ্রোতে রানআউট হন মেহেদী হাসান মিরাজ।

পঞ্চম বলে মোহাম্মদ ওয়াসিম ছক্কা হাঁকালে ফের টান টান উত্তেজনা। ছক্কা হলে ম্যাচ টাই। তবে রাজার শেষ ডেলিভারি পেছনের বাউন্ডারিতে চার হলেও শেষ হাসি হাসে সিলেট।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টসে হেরে ম্যাচের শুরুতে ব্যাটিংয়ে নামে মাশরাফির সিলেট স্ট্রাইকার্স। ব্যাট করতে নেমে শুরুতেই পাকিস্তানি মোহাম্মদ ওয়াসিমের তোপের মুখে পড়ে সিলেট। ১৫ রানেই ৩ উইকেট হারিয়ে বসে সিলেট। শেষমেষ ৫ উইকেট হারিয়ে ১৭৩ রানের ইনিংস দাঁড়ায় সিলেটের।

বরিশালের জয়ের লক্ষ্য ছিল ১৭৪ রানের। সাইফ হাসান শুরুটা করেন দারুণ। ১৯ বলে ৪ ছক্কায় ৩১ রান তুলে দিয়ে যান এই ওপেনার। এনামুল বিজয় অবশ্য সুবিধা করতে পারেননি, আউট হন মাত্র ৩ রানে।

সাকিব আল হাসান আর ইব্রাহিম জাদরান ৩৯ বলে ৬১ রানের জুটিতে ম্যাচটা অনেকটা হাতে নিয়ে এসেছিলেন। ১৪তম ওভারে রেজাউর রহমান রাজা দারুণ এক স্পেলে পাল্টে দেন হিসাব। ৩৭ বলে ৪২ করা ইব্রাহিম জাদরান আর ১৮ বলে ৩ চার, ১ ছক্কায় ২৯ করা সাকিব, দুই সেট ব্যাটারকেই বোল্ড আউট করেন রাজা। পরে ইফতিখার আহমেদ ১৩ বলে ১৭ আর করিম জানাত ১২ বলে ২১ করলেও শেষ রক্ষা হয়নি বরিশালের।

বরিশালের কাছে জয় পেয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান পোক্ত করেছে মাশরাফির সিলেট। তাদের পয়েন্ট ১২, আর দুইয়ে থাকা সাকিবের বরিশালের ১০ পয়েন্ট।

স্পোর্টস ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  জিন্দাবাজার থেকে ১৮৬০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী জুয়েল আটক
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১