সিলেট ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রজব, ১৪৪৪ হিজরি

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় আহত বীমা কর্মকর্তার মৃত্যু

সিলেটের বার্তা প্রতিবেদক
প্রকাশিত জানুয়ারি ২৩, ২০২৩, ০৯:৩৪ অপরাহ্ণ
জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় আহত বীমা কর্মকর্তার মৃত্যু

সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় আহত বীমা কোম্পানির কর্মকর্তা সজিব দে বিনয়ের (৩৫) মৃত্যু হয়েছে। তিনি সিলেট নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে বিনয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ভাই পিন্টু দে।

এর আগে রোববার (২২ জানুয়ারি) দুপুরে সিলেট-তামাবিল সড়কে জৈন্তাপুর উপজেলার জৈন্তা ডিগ্রি কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন সজিব দে বিনয়।

তিনি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার খাটখালি গ্রামের কবিন্দ্র কুমার দে’র ছেলে এবং সিলেট নগরের পনিটুলা পল্লবি-১৯ নং বাসায় স্বপরিবারে বসবাস করে আসছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সজিব দে বিনয় মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির ইউনিট ম্যানেজার ছিলেন। অফিসের কাজে রোববার সকালে ইন্সুরেন্স কোম্পানির অ্যাসোসিয়েট ম্যানেজার রইছ মুনশিকে নিয়ে মোটরসাইকেল যোগে জৈন্তাপুরে যান।

পথে জৈন্তা ডিগ্রি কলেজের সামনে দুর্ঘটনার আহত হয়ে দুজনকে রাস্তায় পড়ে থাকতে দেখেন কলেজছাত্ররা। তবে দুর্ঘটনাটি কিভাবে ঘটেছে তা কেউ দেখতে পাননি।

কলেজছাত্ররা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রাতে সজিব দে’র অবস্থার অবনতি হলে নগরের একটি বেসরকারি হাসপাতালে স্থানাস্তর করেন স্বজনরা। এরপর সোমবার দুপুরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। আর নিহতের সহকর্মী রইছ মুনশি গুরুতর অবস্থায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

সিলেটের জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগির আহমেদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা দুর্ঘটনার বিষয়ে খোঁজ খবর নিয়েছেন। নিহত ব্যক্তি বীমা কোম্পানিতে কাজ করতেন।

সংবাদটি শেয়ার করুন