সিলেট ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রজব, ১৪৪৪ হিজরি

সিলেটে ৫১তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রেসরিলিজ
প্রকাশিত জানুয়ারি ২১, ২০২৩, ০৭:২৪ অপরাহ্ণ
সিলেটে ৫১তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫১তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) বিকাল ৩টায় বন্দরস্থ রাজা গিরিশ চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি সিলেট জেলার উদ্যোগে এই শীতকালীন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এ.এস.এম. কাসেম।

সিলেট জেলা শিক্ষা অফিসার আবু সাঈদ মো: আব্দুল ওয়াদদু এর সভাপতিত্বে ও সিলেট সরকারি পাইলট স্কুলের ক্রীড়া শিক্ষক মাসুক মিয়া এবং শিক্ষক শিপ্রা দেব’র যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: কবির খান, রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মো: রফিকুল আলম রফিক, দি এইডেড হাইস্কুলের প্রধান শিক্ষক মো: সমশের আলী, সিলেট জেলা ক্রীড়া অফিসার মো: নূর হোসেন, আব্দুল মুমিত। বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, দিপাল কুমার সিংহ, আফতাব হোসেন চৌধুরী, মানিক খান, শাহজাহান আলী, প্রদীফ দেব নাথ, আব্দুল মতিন, জ্যোৎ¯œা বেগম, আব্দুল কাদির, শরীফা খাতুন, মঞ্জু লাল শর্মা, লাকী বেগম, বিজয় সেন সামন্ত, মোস্তাফিজুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন