সিলেট ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রজব, ১৪৪৪ হিজরি

সাংবাদিক আবু বকরের পিতার দাফন সম্পন্ন

সিলেটের বার্তা প্রতিবেদক
প্রকাশিত জানুয়ারি ১৪, ২০২৩, ০১:৩৬ পূর্বাহ্ণ
সাংবাদিক আবু বকরের পিতার দাফন সম্পন্ন

সাংবাদিক আবু বকরের পিতার ইন্তেকাল, দাফন সম্পন্ন দৈনিক শ্যামল সিলেট’র সিনিয়র ফটো সাংবাদিক আবু বকরের পিতা আলহাজ্ব আব্দুল মালিক আর নেই।

 

শুক্রবার (১৩জানুয়ারি) সকাল ৯টায় দিকে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহি….রাজিউন)।

 

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর।তিনি স্ত্রী, চার ছেলে ২ মেয়ে ও অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে ভোগছিলেন।

 

মরহুমের জানাযা বাদ আসর বিশ্বনাথ উপজেলার কামালবাজার ইউনিয়নের মাধবপুর কর্মকেলাপতি গ্রামে শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

জানাযায় এলাকার মুরব্বীয়া, সাংবাদিক ও বিভিন্ন শ্রেনীপেশার মানুষ অংশ নেন।

 

এদিকে, আবু বকরের পিতা আলহাজ্ব আব্দুল মালিকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক শ্যামল সিলেট’র সম্পাদকমন্ডলীর সভাপতি অ্যাডভোকেট সামসুজ্জামান জামান, ভারপ্রাপ্ত সম্পাদক আবদুল মুকিত, বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ ও চীফ রিপোর্টার মো. নাসির উদ্দিন।

 

এক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। সাংবাদিক আবু বকর ও ইউসুফ আলীর বাবার মৃত্যুতে শোক জানিয়েছে সিলেট জেলা প্রেসক্লাব।

 

সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য দৈনিক শ্যামল সিলেটের সিনিয়র ফটো সাংবাদিক ক্লাবের নবনির্বাচিত পাঠাগার সম্পাদক আবু বকরের বাবা আব্দুল মালিক ও ক্লাব সদস্য দৈনিক সমকালের ফটো সাংবাদিক ইউসুফ আলীর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদ ।

 

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক মরহুমদের রূহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তারা বলেন, মরহুম আব্দুল মালিক ও মরহুম মো. আব্দুস শুকুর সাদামনের মানুষ ছিলেন।

 

মহান আল্লাহ তাঁদেরকে জান্নাতবাসী করুন। উভয় পরিবারের স্বজনদের শোক সইবার শক্তি আল্লাহ দান করুন।

সংবাদটি শেয়ার করুন