সিলেট ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রজব, ১৪৪৪ হিজরি

শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়াই হোক অঙ্গীকার: আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জানুয়ারি ১১, ২০২৩, ১১:১২ অপরাহ্ণ
শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়াই হোক অঙ্গীকার: আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা এবং তার হাতকে শক্তিশালী করাই নতুন বছরে আমাদের অঙ্গীকার হোক বলে মন্তব্য করেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

 

তিনি বলেছেন, শত বাধাবিপত্তি অতিক্রম করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। গতকাল সোমবার স্থানীয় সময় সন্ধ্যায় ইষ্ট লন্ডনের রয়েল রিজেন্সি হলে যুক্তরাজ্য যুবলীগ আয়োজিত নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

সোমবার ইষ্ট লন্ডনের রয়েল রিজেন্সি হলে নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সাম্প্রদায়িকতার উত্থান রুখতে আ.লীগ প্রস্তুত : কাদের আওয়ামী লীগের এই নেতা বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

 

দেশে বইছে উন্নয়নের জোয়ার, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আমাদের সবাইকে স্মার্ট বাংলাদেশ গড়ার আন্দোলনে অংশ নিতে হবে। প্রধানমন্ত্রী প্রবাসীদের প্রতি আন্তরিক। এজন্য তিনি ৩০ ডিসেম্বরকে এনআরবি ডে ঘোষণা করেছেন।

 

সিলেট ওসমানী বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দরে উন্নীত করেছেন, এখন আর লন্ডন থেকে সিলেট যেতে কষ্ট করতে হয় না। সরাসরি সিলেট-লন্ডন বিমান ফ্লাইট চালু করেছেন। আনোয়ারুজ্জানান চৌধুরী বলেন, আমি স্কুলজীবন থেকে জাতির জনকের আদর্শের রাজনীতি করছি। আমি সাধ্যানুসারে আপনাদের সেবা করে আসছি। শুধু আমার এলাকা-বিশ্বনাথ ওসমানীনগর নয়, বৃহত্তর সিলেটের প্রবাসীদের জন্য কাজ করে আসছি। দেশে একশ্রেণির ভূমিখেকো প্রবাসীদের সম্পদ আত্মসাতে লিপ্ত।

 

 

যখন যে প্রবাসীর সমস্যা শুনেছি তার পাশে দাঁড়িয়েছি। আমি আশা করছি, আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আসন্ন নির্বাচনে সিলেট-২ বিশ্বনাথ ওসমানী নগর থেকে নির্বাচন করব। নেত্রী আমাকে স্নেহ করেন। একজন জনপ্রতিনিধি হিসেবে আরও বেশি কাজ করার সুযোগ পাব। আমি যদি নির্বাচিত হই শুধু বিশ্বনাথ ওসমানী নগর নয়, বৃহত্তর সিলেটের সব প্রবাসীদের প্রতিনিধি হিসেবে কাজ করব।

 

সোমবার ইষ্ট লন্ডনের রয়েল রিজেন্সি হলে নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আওয়ামী লীগের নেতৃবৃন্দ। ইসরায়েলি গোয়েন্দার সঙ্গে নুরের বৈঠক, তদন্ত দাবি সংসদে যুক্তরাজ্য যুবলীগের সভাপতি খফরুল ইসলাম মধুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল আহমদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহসভাপতি এমএ রহিম সিআইপি, যুক্তরাজ্য আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সেক্রেটারি নইমুদ্দিন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা দেওয়ান গৌছ সুলতান, আওয়ামী লীগ নেতা সারব আলী, খসরুজ্জামান খসরু ও কাওছার চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে ওসমানীনগর বিশ্বনাথের সর্বস্তরের প্রবাসী নেতৃবৃন্দ ও ব্রিটেনের বিভিন্ন প্রান্থ থেকে আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন