আজ শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

জেলা প্রেসক্লাবের নতুন কমিটির সঙ্গে শাবি প্রেসক্লাবের মতবিনিময়

ক্যাম্পাস ডেস্ক
প্রকাশিত জানুয়ারি ৭, ২০২৩, ০৮:২৮ অপরাহ্ণ
জেলা প্রেসক্লাবের নতুন কমিটির সঙ্গে শাবি প্রেসক্লাবের মতবিনিময়

সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সঙ্গে শাহজালাল বিশ্ববিদ্যালয় (শাবি) প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় জেলা প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল, বিগত কমিটির সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, নবনির্বাচিত কমিটির সহ-সাধারণ সম্পাদক রবি কিরণ সিংহ রাজেশ, কোষাধ্যক্ষ আনন্দ সরকার, দপ্তর সম্পাদক আব্দুল আহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান সুমন, নির্বাহী সদস্য মো. আনোয়ার হোসেন ও সাধারণ সদস্য শাহজাহান সেলিম বুলবুল।

মতবিনিময় সভায় শাহ্ দিদার আলম চৌধুরী নবেল বলেন, শাবি প্রেসক্লাবের নেতৃবৃন্দরা দক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন। সাংবাদিকতা করতে গিয়ে কখনো তাদের নীতি নৈতিকতার স্খলন ঘটে নি। আশাকরি, আদর্শচ্যুত না হয়ে আগামীতেও তারা কাজের ধারাবাহিকতা বজায় রাখবেন।

শাবি প্রেসক্লাবের পক্ষে সভাপতি নাজমুল হুদা, সহ-সভাপতি রাশেদুল হাসান, সাধারণ সম্পাদক আবদুল্লা আল মাসুদ, যুগ্ম-সম্পাদক নুরুল ইসলাম রুদ্র, কোষাধ্যক্ষ হাসান নাঈম, দপ্তর সম্পাদক জুবায়েদুল হক রবিন, কার্যকরী সদস্য তানভীর হাসান ও শাদমান শাবাব সহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় শাবি প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা বলেন, সাংবাদিকতা বিষয়ে যেকোনো সময় বিভিন্ন পরামর্শ দিয়ে পাশে থেকেছেন জেলা প্রেসক্লাবের সাংবাদিকেরা। আশাকরি, ভবিষ্যতেও অভিভাবক হিসেবে সহযোগিতা করে পাশে থাকবেন।

ক্যাম্পাস ডেস্ক

আরও পড়ুন:  ধান কেটে বাড়ি ফেরা হল না আনছার আলীর
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১