সিলেট ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রজব, ১৪৪৪ হিজরি

স্প্যানিশ ফুটবলারের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করলেন শাকিরা

বিনোদন ডেস্ক
প্রকাশিত জানুয়ারি ৪, ২০২৩, ০৮:০৫ অপরাহ্ণ
স্প্যানিশ ফুটবলারের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করলেন শাকিরা

১২ বছরের সম্পর্ককে ইতি জানিয়েছেন পপ তারকা শাকিরা। তাদের প্রেমের গভীরতা মাঝেমধ্যেই ফুটে উঠত সোশ্যাল মিডিয়ার আনাচকানাচে। প্রায় ১২ বছর ধরে স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে সম্পর্ক ছিল শাকিরার।

জেরার্ডের জন্য শাকিরা স্পেনে গিয়েও থাকতে শুরু করেন। এই দম্পতির আকস্মিক বিচ্ছেদে ভক্তরা রীতিমতো হতবাক হয়েছিলেন। কিন্তু শাকিরা ও জেরার্ডের বিচ্ছেদের কারণ এখন পর্যন্ত জানা যায়নি।

ভক্তদের ধারণা ছিল, ফুটবলার জেরার্ডের জীবনে অন্য কোনো নারী প্রবেশ করায় তিনিই শাকিরাকে প্রতারণা করেছেন। তবে দম্পতির কেউই আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেননি। তবে এবার বোধহয় গুঞ্জনের অবসান হতে চলেছে।

সম্প্রতি শাকিরা নতুন বছরে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেছেন তার সোশ্যাল হ্যান্ডেলে, যা তাদের বিচ্ছেদের আসল কারণ সম্পর্কে ইঙ্গিত দিচ্ছে। পোস্টটি পড়ার পর ভক্তরাও শাকিরাকে উগ্রভাবে সমর্থন করছেন। নববর্ষ উপলক্ষে স্প্যানিশ ভাষায় শাকিরা নোটটিতে ব্যক্ত করেছেন তার কষ্টের কথা। এই পোস্ট থেকেই অনুরাগীরা বুঝতে পেরেছেন তাদের কষ্ট।

শাকিরা লিখেছেন, এই নতুন বছরেও যদি আমাদের ক্ষতগুলো খোলা থাকে, তবে শুধু সময়ই একজন ভালো সার্জন হয়ে সেগুলো সারিয়ে দিতে পারে।

 

কেউ আপনাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেও, অন্যকে বিশ্বাস করতে ভুলে যাবেন না। অবজ্ঞার সম্মুখীন হলেও আপনার মূল্য চিনতে ভুলবেন না। কারণ এই পৃথিবীতে যারা প্রতারণা করে, তাদের থেকেও বেশি ভালো মানুষ পৃথিবীতে রয়েছে।

শাকিরা আরো লিখেছেন, আমাদের কান্না অর্থহীন নয়। তারা সেই মাটিতেই সেচ দেয়, যেখানে আমাদের ভবিষ্যৎ সুন্দর হবে।

সংবাদটি শেয়ার করুন