সিলেট ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রজব, ১৪৪৪ হিজরি

মাটিতে শুয়ে বলিউডের সুন্দরীর ফটোশুট, যা হলো পুরুষদের…

বিনোদন ডেস্ক
প্রকাশিত ডিসেম্বর ১৫, ২০২২, ১২:৫৬ অপরাহ্ণ
মাটিতে শুয়ে বলিউডের সুন্দরীর ফটোশুট, যা হলো পুরুষদের…

বর্তমান প্রজন্মের কাছে বাণী কাপুর যথেষ্ট পরিচিত একটি নাম। তিনি বড়পর্দার সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন। তামিল ছবি দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। পরবর্তীকালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন অভিনেত্রী।

 

২০১৩ সাল থেকেই তারকা জগতে পা রেখেছিলেন তিনি। ২০১৪’তে ‘আহা কল্যায়াণম’ নামক তামিল ছবি দিয়েই শুরু করেছিলেন অভিনেত। ২০১৬’তে ‘বেফিকরে’ দিয়েই বলিউডে পা রেখেছিলেন তিনি। তবে এই মুহূর্তে নিঃসন্দেহে বলা চলে অভিনেত্রী হিসেবে দর্শকদের মাঝে নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করে ফেলেছেন বাণী কাপুর।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। শেয়ার করে থাকেন কাজের ঝলকও। নেটমহলেও তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো।

 

উল্লেখ্য, অভিনেত্রী হওয়ার পাশাপাশি একাধিক সাহসী ফটোশুটেও অংশ নিতে দেখা যায় বাণী কাপুরকে। সম্প্রতি তেমনি এক বোল্ড ফটোশুটে অভিনেত্রীর লুককে কেন্দ্র করেই তুমুল চর্চিত তিনি। রাতের ঘুমও উড়িয়েছেন ভক্তদের। রইল সেই ঝলকই।

 

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিটি অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রামের পাতা থেকে। অভিনেত্রীর শেয়ার করা দুটি ছবিতেই প্রয়োজনের থেকে অতিরিক্ত আবেদনময়ী রূপে দেখা গিয়েছে তাকে। হালকা পার্পেল রঙের বোল্ড পোশাকেই দেখা দিয়েছেন। অতিরিক্ত হাই থাই স্লিটেড পোশাকে তার টোনড্ বডি ছিল দৃশ্যমান।

 

নুড মেকাপে রীতিমতো মোহময়ী হয়ে উঠেছিলেন বাণী কাপুর। গলায় ছিল মূল্যবান নেকলেসও। ক্যামেরার সামনে তার আবেদনময়ী রূপ রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, যা আগুন লাগিয়েছে ভক্তদের মনেও। তার সাম্প্রতিক লুক যে রীতিমতো ঝড় তুলেছে সেটা কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে। বলাই বাহুল্য, এই মুহূর্তে তার এই ছবি দুটিই তাকে নিয়ে চর্চা হওয়ার অন্যতম কারণ।

সূত্র: ভারত বার্তা

সংবাদটি শেয়ার করুন