সিলেট ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রজব, ১৪৪৪ হিজরি

বৃহত্তর গলমুকাপন প্রবাসী কল্যাণ পরিষদ গঠন সম্পন্ন

প্রবাস ডেস্ক
প্রকাশিত ডিসেম্বর ১৩, ২০২২, ১০:৩১ অপরাহ্ণ
বৃহত্তর গলমুকাপন প্রবাসী কল্যাণ পরিষদ গঠন সম্পন্ন

ইংল্যান্ডের মিলটেনকিন্স সিটির উইলটন হলে ইংল্যান্ডে বসবাসরত সিলেটের ওসমানীনগর উপজেলার বৃহত্তর গলমুকাপন গ্রামের প্রবাসীদের নিয়ে এক জরুরী পরামর্শ সভার গতকাল সোমবার (১২ ডিসেম্বর) সোমবার বেলা ২টায় অনুষ্ঠিত হয়।

 

৩নং পশ্চিম পৈলনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  মাহমদ আলী সাহের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তেলাওয়াত করেন মুফতি মাসরুর আহমদ বুরহান।

সভায় ইংল্যান্ডের বিভিন্ন শহর থেকে আগত বৃহত্তর গলমুকাপন গ্রামের প্রবাসীবৃন্দ গ্রামের বিভিন্ন উন্নয়ন ও কল্যাণের লক্ষ্যে দেশ-বিদেশের সবাই ঐক্যবদ্ধ থেকে গ্রামের স্বার্থকে দল, মতের উর্ধ্বে রেখে একযোগে কাজ করার জন্য ঐক্যমত পোষণ করেন।

উপস্থিত সবার সিদ্ধান্তের ভিত্তিতে “বৃহত্তর গলমুকাপন প্রবাসী কল্যাণ পরিষদ” নামে একটি সমাজিক সংগঠন প্রতিষ্ঠা করা হয়।

সভায় উপস্থিত সকলকে সংগঠনের সদস্য রেখে সাবেক চেয়ারম্যান মাহমদ আলীকে সভাপতি মনোনীত করা হয়।

এ সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য হল, গলমুকাপন তথা আশাপাশের গ্রামের গরীব, দুঃখী ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং গলমুকাপন গ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিচালনা করা।

সভায় উপস্থিত ছিলেন, তফুর মিয়া, আনহার উল্লাহ, লালা মিয়া, নজীর মিয়া, এমদাদ আলী, আহমদ আলী, মামুন মুহিউদ্দিন, আতার মিয়া, আরিফ উল্লাহ, আনওয়ার মিয়া, মাহমুদ হুসাইন, সুজন মিয়া, ফয়সল আহমদ, নিজাম উদ্দিন, মাসুদ আহমদ, ফারুক মিয়া, মাহমুদ মিয়া, ফয়জুর রহমান, খুকন মিয়া, মকনুন মুহিউদ্দিন, মোঃ রুহুল আমীন, জাবেল আহমদ, রাসেদ আহমদ, জুমেল মিয়া, ফয়সল আহমদ, আফজল আহমদ, মিনহাজুল ইসলাম, জাকের আহমদ।

পরিশেষে সভাপতির সমাপনি বক্তব্য ও দেশ বিদেশের জিন্দা-মুর্দাসহ সবার মাগফিরাত কামনা করে মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

মোনাজাত পরিচালনা করেন বাঘার হুজুর (রাহঃ) এর ছোট ছেলে মুফতি মাসরুর আহমদ বুরহান।

সংবাদটি শেয়ার করুন