আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের উদ্যোগে এডভোকেট নাসির উদ্দিন খানকে সংবর্ধনা

প্রেসরিলিজ
প্রকাশিত ডিসেম্বর ৪, ২০২২, ১২:০৪ পূর্বাহ্ণ
রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের উদ্যোগে এডভোকেট নাসির উদ্দিন খানকে সংবর্ধনা
শেয়ার করুন/Share it

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের উদ্যোগে সিলেট জেলা পরিষদ’র চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) সকালে রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতালের সম্মেলন কক্ষে এই সংবর্ধনা প্রদান করা হয়।

 

সংবর্ধিত অতিথির বক্তব্যে এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বলেন, রেড ক্রিসেন্ট আর্তমানবতার সেবায় অসাধারণ ভূমিকা রাখছে। মানুষের পাশে দাঁড়ানোর এবং মানুষকে আপন করে নেওয়ার অভূতপূর্ব ক্ষমতা তাদের রয়েছে।

আমাকে সংবর্ধনা প্রদান করে তারা কৃতজ্ঞতা পাশে আবদ্ধ করেছে। মানুষকে ভালোবেসেই মানুষের পাশে দাঁড়াতে চাই।

May be an image of 9 people, people sitting, people standing and indoorবাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান মনসুজ্জামান চৌধুরী (বাবুল)-এর সভাপতিত্বে এবং সেক্রেটারি আব্দুর রহমান জামিলের স্বাগত বক্তব্যে শুরু হওয়া সংবর্ধনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আজীবন সদস্য অধ্যাপক মো জাকির হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য নুরুল আমিন, বিশিষ্ট লেখক ও কলামিস্ট রফিকুর রহমান লজু, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী পরিষদ সদস্য মো. ফৌরদৌস চৌধুরী রুহেল, সোয়েব আহমদ, মোঃ মজির উদ্দিন, আমাতুজ জহুরা রওশন জেবিন, সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুল হান্নান, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেণু, সিলেট স্কলার্স হোমের প্রিন্সিপাল ফজলুল হক প্রমুখ।

 

সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনা করেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের প্রোগ্রাম অর্গানাইজার ও সাবেক যুব প্রধান নাজিম খান।

এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের অন্যান্য আজীবন সদস্যবৃন্দ, যুব রেড ক্রিসেন্টের সদস্যবৃন্দ,মাতৃমঙ্গল হাসপাতাল ও রক্ত কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারী, নার্সিং কলেজের প্রিন্সিপাল কর্মকর্তা/কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রেসরিলিজ


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটে 'লক্ষ টাকার' ফুটবল টুর্ণামেন্টের যাত্রা শুরু
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১