আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জিপিএ-৫ না পাওয়ায় ‘ডেটল খেয়ে’ আতহত্যা!

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত নভেম্বর ২৯, ২০২২, ০২:০৮ অপরাহ্ণ
জিপিএ-৫ না পাওয়ায় ‘ডেটল খেয়ে’ আতহত্যা!
শেয়ার করুন/Share it

ময়মনসিংহের গফরগাঁওয়ে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ না পেয়ে ‘ডেটল খেয়ে’ আত্মহত্যা করেছে শতাব্দী দত্ত নামে এক ছাত্রী। আত্মহত্যাকারী ওই শিক্ষার্থী চলতি বছর অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় জিপিএ-৪.৮৭ পেয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) পৌর শহরের পন্ডিতপাড়া এলাকায় ভাড়া বাসায় ডেটল খেয়ে আত্মহত্যা করে ওই শিক্ষার্থী। শতাব্দী দত্ত উপজেলার বাশিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নির্মল দত্তের মেয়ে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিজ্ঞান বিভাগের ছাত্রী শতাব্দী দত্ত পৌর শহরের খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেয়। প্রত্যাশা ছিল জিপিএ-৫ পাবে।


প্রতিবেশীরা জানান, এসএসসি পরীক্ষার রেজাল্টে জিপিএ-৪.৮৭ পাওয়ার পর শতাব্দী দত্ত কান্নায় ভেঙে পড়ে। দুপুরের দিকে নিজের রুমে গিয়ে প্রচুর পরিমাণ ডেটল খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে।

 

ঘটনাটি তার মা বুঝতে পেরে চিৎকার করলে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে দুপুর আড়াইটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বিকাল সাড়ে চারটার দিকে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়মনসিংহ সদরের কোতোয়ালি পুলিশ লাশ গ্রহণ করে ময়নাতদন্তের ব্যবস্থা করবে।

সূত্র: মানবজমিন

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটসহ যেসব জায়গায় হতে পারে ভারী বর্ষণ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১