সিলেট ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

চা বাগানের টিলায় কিশোরকে বলাৎকার, গ্রেফতার ২

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত নভেম্বর ২২, ২০২২, ০৮:০৮ অপরাহ্ণ
চা বাগানের টিলায় কিশোরকে বলাৎকার, গ্রেফতার ২
অন্যজনকে শেয়ার করুন⤵️Share with others

মৌলভীবাজারের বড়লেখায় এক কিশোরকে পাশবিক নির্যাতনের (বলাৎকার) অভিযোগে করা মামলায় দুই যুবককে সোমবার দিবাগত রাতে (২২ নভেম্বর) গ্রেফতার করেছে পুলিশ । 

গ্রেফতারকৃতরা হচ্ছে- উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের সুজাউল গ্রামের রুনু মিয়ার ছেলে রাসেল আহমদ (২২) ও উত্তর শাহবাজপুর ইউনিয়নের সায়পুর গ্রামের আব্দুল আজিজের ছেলে কয়ছর আহমদ (১৯)। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে ভুক্তভোগী ওই কিশোরকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার সূত্রে জানা গেছে, গত ২০ নভেম্বর রাত সাড়ে ৭টায় বিদ্যুতের কাজে সহযোগিতা করার কথা বলে কয়ছর আহমদ ওই কিশোরকে (১৬) দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের রাসেল আহমদের কাছে নিয়ে যায়। এরপর রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে রাসেল আহমদ ওই কিশোরকে ভয়ভীতি দেখিয়ে স্থানীয় আল্লাদাদ চা বাগানস্থ লংকা টিলায় নিয়ে তার জোরপূর্বক যৌন নির্যাতন করে। পরে ভিকটিমকে অন্ধকারের মধ্যে এলাকার একটি রাস্তায় ফেলে যায়। এসময় পথ হারিয়ে কিশোর কান্নাকাটি করছিল।

স্থানীয় লোকজন বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে তার পরিবারের কাছে পৌঁছে দেন। পরদিন সোমবার (২১ নভেম্বর) বিকেলে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে গেলে তাকে (ভিকটিম) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ওইদিন দিবাগত রাতে ধর্ষণের শিকার কিশোরের বাবা ধর্ষণকারী রাসেল আহমদকে ১ নম্বর আসামি ও সহযোগিতাকারী কয়ছর আহমদকে ২ নম্বর আসামি করে বড়লেখা থানায় একটি মামলা করেন।

মামলার পরিপ্রেক্ষিতে রাতেই শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মো. রবিউল হকের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুজনকে পৃথক স্থান থেকে গ্রেপ্তার করে।

শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মো. রবিউল হক মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায় বলেন, অভিযুক্ত দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার কিশোরকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১