আজ বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বালাগঞ্জ উপজেলা প্রাঙ্গণে ডিজিটাল উদ্ভাবনী মেলা বৃহস্পতিবার

এম এ কাদির, বালাগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত নভেম্বর ৯, ২০২২, ০৬:৩৯ অপরাহ্ণ
বালাগঞ্জ উপজেলা প্রাঙ্গণে ডিজিটাল উদ্ভাবনী মেলা বৃহস্পতিবার
শেয়ার করুন/Share it

বাংলাদেশ সরকারের ডিজিটাল উদ্ভাবনী কার্যক্রম সমূহ তৃর্ণমূল পর্যায়ে তুলে ধরার লক্ষে বালাগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে বৃহস্পতিবার (১০ নভেম্বর) দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে বালাগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে এ বিষয়ে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নিবার্হী কর্মকর্তা রোজিনা আক্তার।
প্রেস ব্রিফিংয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা জানান, উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠেয় উদ্ভাবনী মেলায় বিভিন্ন বিষয়ে ৪টি প্যাভিলিয়নে ২৯ টি স্টল থাকবে।
এ প্যাভিলিয়নগুলোতে উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ, ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা (ডিজিটাল সেন্টার, পোস্ট-ই সেন্টার, ই-কমার্স, আর্থিক সেবা প্রদান প্রতিষ্ঠান সমূহ), শিক্ষা, দক্ষতা ও উন্নয়ন এবং কর্মসংস্থান বিষয়ে উপস্থাপন করা হবে।
এ ছাড়া মেলায় থাকছে শিক্ষার্থীদের অংশগ্রহণে অনলাইন কুইজ প্রতিযোগিতার নিবন্ধন। অনলাইনে রেজি. চলবে আগামী ২৬ নভেম্বর রাত ১২ টা পর্যন্ত। (রেজি. লিংক quiz.digitalbangladesh.gov.bd) আয়োজিত মেলায় প্রতিদিন মেলা শেষে বিভিন্ন প্রতিযোগিদের মধ্য হতে তিন ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হিসেবে মূল্যায়ন করা হবে বলেও জানান উপজেলা নিবার্হী কর্মকর্তা রোজিনা আক্তার।

এম এ কাদির, বালাগঞ্জ প্রতিনিধি


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটে পর্দা উঠলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক গোল্ডকাপ ফুটবলের
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০