আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাধবপুরে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

লিঠন পাঠান, হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত নভেম্বর ৪, ২০২২, ০৩:৫২ অপরাহ্ণ
মাধবপুরে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন
শেয়ার করুন/Share it

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিইয়ান ইউনিয়নে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে আতিকুল ইসলাম মিশু (১৭) নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন। নিহত আতিকুল ইসলাম মিশু (১৭) হবিগঞ্জ বৃন্দাবন কলেজের ইন্টার ১ম বর্ষের ছাত্র সে উপজেলার ১০ নং ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ারপুর গ্রামের দুবাই প্রবাসী শামসুল হকের ছেলে বৃহস্পতিবার (৩-নভেম্বর) রাত প্রায় দেড়টার দিকে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নে এই ঘটনা ঘটে এ সময় ছাতিয়াইন বিশ্বনাথ হাইস্কুল ও কলেজ মাঠে ওয়াজ শুনতে গিয়েছিল মিশু ও তারেক সেখান থেকে রাত দেড়টায় সময় তারা বাড়ি ফিরছিল পথিমধ্যে শিমুলসহ কয়েকজন মিশুকে লক্ষ্য করে তার পেটে ছুরিকাঘাত করে।

এতে গুরুতর আহত হলে মিশু ও তারেককে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাবস্থায় মিশুর মৃত্যু হয় অপর বন্ধু তারেককে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেলে পাঠানো হয় তারেক একই গ্রামের সেলিম মিয়ার ছেলে স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ারপুর গ্রামের সেলিম মিয়ার ছেলে তারেকের (১৭) সাথে একই গ্রামের আহম্মদ আলীর মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অপর দিকে বাঘাসুরা ইউনিয়নের হরিতলা গ্রামের শফিক মিয়ার ছেলে ঘাতক শিমুল মিয়া (২২), আহম্মদ আলীর মেয়ের সাথে প্রেমে ব্যর্থ হয়ে তারেকের প্রতি ক্ষিপ্ত হয়।

বৃহস্পতিবার রাতে তারেক ও তার বন্ধু নিহত মিশু ছাতিয়াইন বিশ্বনাথ হাইস্কুল ও কলেজ মাঠে ওয়াজ শুনতে যায়। অপরদিকে ঘাতক শিমুল তাদেরকে মারার জন্য দলবল নিয়ে ওতপেতে থাকে ঘটনার দিন বৃহস্পতিবার রাত অনুমান ১.৩০ ঘটিকার সময় ছাতিয়াইন বিশ্বনাথ স্কুল এন্ড কলেজ মাঠের সামনে বাজারের রাস্তায় পূর্বপরিকল্পিতভাবে শিমুল তার দলবল নিয়া আতিকুল ও তারেকের উপর হামলা করে আতিকুল পেটে চাকুর আঘাতপ্রাপ্ত হয় অপর বন্ধু তারেক কোমরে চাকুর আঘাতপ্রাপ্ত হয় পরে তাদের উদ্ধার।

করে রাত ৩.৩০ ঘটিকার সময় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে আতিকুল চিকিৎসাধীন অবস্থায় রাত্র ৪.৩০ ঘটিকার সময় মৃত্যুবরণ করে। অপরদিকে তারেককে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় এই বিষয়ে মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, লাশের সুরতহাল সনাক্ত চলছে পোস্টমর্টেমের পর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে (মাধবপুর-চুনারুঘাট) অতিরিক্তি পুলিশ সুপার মহসিন আল মুরাদ ও ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক, ঘটনারস্থল পরিদর্শন করেন এই ঘটনায় হত্যাকাণ্ডে জড়িতদের ধরার চেষ্টা চলছে।

আরও পড়ুন:  নিখোঁজের ১০ দিন পর চট্রগ্রাম থেকে উদ্ধার হবিগঞ্জের তিন মাদ্রাসা ছাত্র
লিঠন পাঠান, হবিগঞ্জ প্রতিনিধি


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০