সিলেট ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

জয়ার যৌবনে নেটিজেনদের চোখ কপালে

বিনোদন ডেস্ক
প্রকাশিত নভেম্বর ৪, ২০২২, ১২:৪০ পূর্বাহ্ণ
জয়ার যৌবনে নেটিজেনদের চোখ কপালে
অন্যজনকে শেয়ার করুন⤵️Share with others

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বৃহস্পতিবার জয়া নতুন ফটোশুটের বেশ কয়েকটি ছবি পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। ছবিগুলো প্রশংসিত হচ্ছে।

ভক্তরা ভালোবাসায় যেমন ভরিয়ে দিচ্ছেন প্রিয় তারকাকে তেমনি প্রশ্ন ছুড়ে দিচ্ছেন অনেকে। একজন মন্তব্য করেছেন, ‘কিভাবে তারুণ্য ধরে রাখেন? আপনার এই ছবি তো আমার চোখ কপালে তুলে দিল।’

আরেকজন লিখেছেন, ‘আপনার এই সৌন্দর্যের তুলনা হয় না। দেখলেই মনে হয় আপনি তরুণ।’ কমলা রঙের শীতের হাল ফ্যাশনে জয়া অনেকটাই ধরা দিয়েছেন বোল্ড লুকে। তার এই লুকে অনেকের চক্ষু চড়কগাছ! অন্তত কমেন্ট বক্স এ কথার সাক্ষ্য দিচ্ছে। এবং যথারীতি জয়ার বয়স নিয়ে ফের প্রশ্ন উঠেছে।

জয়ার বোল্ড লুকে নেটিজেনদের চোখ কপালে

অবশ্য এই অভিনেত্রী এসব মন্তব্যে নির্বিকার। এ প্রসঙ্গে কিছুদিন আগেই টাইমস অব ইন্ডিয়ার কাছে জয়া আহসান বলেছিলেন, ‘আমি বাজে মন্তব্যগুলো নিয়ে এখন আর বেশি ভাবি না।এটা আমাদের জীবনের অংশ হয়ে গেছে। যে কেউ এখন অন্য কাউকে নিয়ে যা খুশি বলতে পারেন।’

বছর ছয়েক আগে জয়া আহসান অভিনয় করেছিলেন নুরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ সিনেমার। শুটিং শেষ হলেও নানা কারণে সিনেমাটি মুক্তি পায়নি। আসছে জানুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

সংবাদটি শেয়ার করুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১