আজ শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বনাথের প্রথম পৌর মেয়র মুহিবুর রহমান

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত নভেম্বর ২, ২০২২, ০৬:৫৫ অপরাহ্ণ
বিশ্বনাথের প্রথম পৌর মেয়র মুহিবুর রহমান
শেয়ার করুন/Share it

সিলেটের বিশ্বানাথে প্রথম পৌর মেয়র নির্বাচিত হয়েছেন দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমান।

বুধবার (২ নভেম্বর) সাড়ে ৬টা পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী- বেসরকারিভাবে তিনি বিজয়ী হয়েছেন।

বুধবার (২ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শুধু বিশ্বনাথের একটি কেন্দ্রে বিচ্ছিন্ন একটি ঘটনা ছাড়া সব এলাকায় সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ সম্পন্ন হয়।

সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ পৌরসভায় ইভিএমের মাধ্যমে ২০টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এ পৌরসভায় মেয়র পদে ৭ প্রার্থী, কাউন্সিলর পদে ৬০ প্রার্থী এবং মহিলা কাউন্সিলর পদে ১৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সবমিলিয়ে এ পৌরসভায় ভোটারসংখ্যা ৩৫ হাজার ৪৭০ জন।

বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে ‘নৌকা’ প্রতীক নিয়ে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ‘খেজুর গাছ’ প্রতীক নিয়ে উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ শিব্বির আহমদ এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে ‘জগ’ প্রতীক নিয়ে উপজেলা পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান (প্রবাসী), ‘হ্যাঙ্গার’ প্রতীক নিয়ে উপজেলা বিএনপির সদ্য বহিস্কৃত সভাপতি ও বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, ‘মোবাইল ফোন’ প্রতীক নিয়ে সদ্য বহিস্কৃত যুক্তরাজ্যের নিউহাম বিএনপির সাংগঠনিক সম্পাদক মুমিন খান মুন্না (প্রবাসী), ‘নারিকেল গাছ’ প্রতীক নিয়ে যুক্তরাজ্য বিএনপি নেতা সফিক উদ্দিন (প্রবাসী), ‘চামচ’ প্রতীক নিয়ে পৌর আঞ্জুমানে আল-ইসলাহ’র সভাপতি তালুকদার ফয়জুল ইসলাম লড়াই করেছেন।

 

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সরকার সারের দাম বাড়িয়ে কৃষকদের সাথে তামাশা করছে: কাইয়ুম চৌধুরী
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০