সিলেট ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

লন্ডনে সংবর্ধিত ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক

প্রবাস ডেস্ক
প্রকাশিত অক্টোবর ৩১, ২০২২, ০১:২৭ পূর্বাহ্ণ
লন্ডনে সংবর্ধিত ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক
অন্যজনকে শেয়ার করুন⤵️Share with others

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সন্পাদক এস এম জাকির হোসেনকে যুক্তরাজ্যে প্রাক্তন ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্যোগে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

বৃহস্পতিবার পূর্ব-লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে সংগঠনের সভাপতি এ্যাডভোকেট শাহ ফারুক আহমদ এর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক জামাল আহমদ খাঁন এর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমূদ শরীফ।

এ সময় সংব্র্ধিত অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সন্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, ফয়জুল ইসলাম লস্কর, আব্দুল আহাদ চৌধুরী, তারিফ আহমদ, আনসাসুল হক, এম এ করিম, সেলিম আহমদ খান, আহবাব হোসেন, আহাদ চৌধুরী বাবু, শাহ বেলাল আহমদ, ফখর কামাল, আব্দুল রহিম শামীম, আব্দুল জলিল চৌধুরী, শহীদ আলী, ছাদ, ফয়জুর রহমান ফয়েজ৷ ফারুক, মিজান রহমান, আহমদ হোসেন চৌধুরী নাজিম, আফসার খাঁন ছাদেক, বাবুল হোসেন, জিয়াউল হক, গোলাব আলী সখী খাতুন হামিদা জে সি এম করিম নাজিম চৌধুরী জয় কামাল ফরহাদ মিজান শামীম আহমদ জিয়াঊন রাজ্জাক আলতাফ চৌধুরী প্রমুখ।

এ সময় সম্বর্ধিত অতিথি এস এম জাকির হোসেন তার বক্তব্যে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, এলাকা উন্নয়নে ও দেশের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্ত করতে সকলকে দলের জন্য কাজ করে যেতে হবে, তিনি আরো বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে প্রবাশীদের ভূমিকা অপরিসীম। তাই প্রবাসীদের যে কোন প্রয়োজনে তিনি পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১