সিলেট ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

বুবলীর সঙ্গে কোনো সম্পর্ক নেই, মানুষ কি বোঝে না: সাকিব খান

বিনোদন ডেস্ক
প্রকাশিত অক্টোবর ২৬, ২০২২, ০৫:১২ অপরাহ্ণ
বুবলীর সঙ্গে কোনো সম্পর্ক নেই, মানুষ কি বোঝে না: সাকিব খান
অন্যজনকে শেয়ার করুন⤵️Share with others

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা শবনম বুবলীর প্রেম, বিয়ে, সন্তান প্রকাশ্যে আসার পরে বিষয়টি ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়। পাশাপাশি শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জন ওঠে। এমন গুঞ্জনের পেছনে বেশ কিছু কারণও রয়েছে। শুটিং সেটে তাদের দু’জনের মধ্যে দূরত্ব স্পষ্ট বোঝা গেছে।

 

বিষয়টি নিয়ে এই দুই তারকা সেসময় সরাসরি কোনো মন্তব্য না করেননি। তবে এবার গণমাধ্যমের কাছে তাদের সর্ম্পক নেই বলে ঈঙ্গিত দিলেন শাকিব খান। শাকিব খানের ভাষ্য, ‘মানুষ কী দেখে বোঝে না, আমাদের দুজনের মধ্যে এখন কোনো সম্পর্ক নেই! তাদের তো এমনিতেই বোঝা উচিত এই দূরত্বের কথা।

 

৯ মাস আগে সে (বুবলী) যুক্তরাষ্ট্র থেকে আসার পর তার সঙ্গে কোনো প্রকার যোগাযোগ নেই আমার। এর মানেটা কী জনে জনে সবাইকে গিয়ে বুঝিয়ে আসতে হবে?’ তিনি বলেন, ‘একসময় মানুষ আমাদের সম্পর্ক কোন পর্যায়ে আছে এমনিতেই জেনে যাবে। এটাতো এমনিতেই মানুষের বোঝা উচিত এই দূরত্বের কথা। ’ তিনি আরো বলেন, ‘বুবলির সন্তানের কথা কী আমি তাকে আড়াল করে রাখতে বলেছিলাম? নিজের ক্যারিয়ারের কথা ভেবে তিনি সেটা প্রকাশ করেননি।

 

আমি তো তার মুখ বন্ধ রাখতে বলিনি। মাঝে নিজে অনেক কিছু করেছে সে। সব খবরই তো আসে আমার কানে। থাক সেইসব কথা। ’ সন্তান শেহজাদ খান বীরের কথা ভেবে বিষয়গুলো নিয়ে মুখ খুলেছেন না বলেও জানান শাকিব খান। তিনি বলেন, ‘আসলে সন্তানের কথা ভেবে অনেক কিছু বলা যায় না। আমার সন্তান শেহজাদ খান বীর বড় হচ্ছে। তার কথা ভেবে অনেক কিছু বলতে পারি না। আগামীতে আমার সন্তানের খারাপ কিছু হোক, সেটাও চাই না। আমার প্রিয় দুই সন্তান আব্রাম খান জয় ও শেহজাদ খান বীর।

 

তাদের নিয়েই আগামীর পথে পাড়ি দিতে চাই। ’ শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর বিয়ে হয়েছে ২০১৮ সালের ২০ জুলাই। সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়েছে ২০২০ সালের ২১ মার্চ। শবনম বুবলী এর আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, বিচ্ছেদ ও দূরত্বের খবর গুজব এবং তিনি সুখে সংসার করতে চান।

সংবাদটি শেয়ার করুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১