সিলেট ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

নায়কের বউয়ের হাতে মার খেলেন নায়িকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ণ
নায়কের বউয়ের হাতে মার খেলেন নায়িকা
অন্যজনকে শেয়ার করুন⤵️Share with others

ভারতের ওড়িশার অভিনেত্রী প্রাক্রুতি মিশ্র প্রেম করছেন অভিনেতা বাবুশান মোহান্তির সঙ্গে। বেশ কিছু দিন ধরেই এমন খবর শোনা যাচ্ছিল। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার বলছে, বাবুশান স্ত্রীর কাছে প্রেমিকাসহ ধরে পড়েন।

এরপর বাবুশানের স্ত্রী প্রকাশ্যে রাস্তায় প্রেমিকাকে মারধর করেন। সেই অপমান সহ্য করতে না পেরে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। তার শরীরে অক্সিজেনের পরিমাণ কমে যাওয়ার তথ্য মিলেছে।

সম্প্রতি বাবুশান এবং প্রাক্রুতির একটি ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে। বাবুশান-পত্নী ত্রুপ্তি রাস্তায় অভিনেত্রীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন। অভিনেত্রীকে রাস্তার মাঝে মারধর করেছিলেন ত্রুপ্তি। ত্রুপ্তির অভিযোগ, প্রাক্রুতির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন বাবুশান। দুজনকে হাতেনাতে ধরতে তাদের পিছু নেন ত্রুপ্তি।

অভিনেত্রী যখন বাবুশানের সঙ্গে উৎকল দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন, সেই মুহূর্তেই রাস্তায় তাদের গাড়ি থামিয়ে প্রাক্রুতিকে গাড়ি থেকে টেনে নামিয়ে আনেন বাবুশান-পত্নী। তারপর মারধর শুরু করেন অভিনেত্রীকে। সঙ্গে ছিলেন ত্রুপ্তির বাবা এবং আরো কয়েকজন। এরপর হাসপাতালে ভর্তি হন বাবুশান।

ভুবনেশ্বরের এক বেসরকারি হাসপাতালে গত ছয় দিন চিকিৎসা চলছে তার। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, বাবুশানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। ছয়জন চিকিৎসকের দল তার চিকিৎসা করছিলেন। এ ঘটনার পরিপ্রেক্ষিতে বাবুশান একটি ভিডিও করে সামাজিকমাধ্যমে আপলোড করেন। বাবুশানের দাবি, তার সঙ্গে প্রাক্রুতির শুধু বন্ধুত্বের সম্পর্ক রয়েছে।

সিনেমাজগতের গতি-প্রকৃতি তিনি কিছুই বুঝতে পারেন না বলে জানিয়েছেন। বাবুশান বলেছেন, ‘প্রাক্রুতির সঙ্গে কাজ করা বন্ধ করে দিয়েছি আমি। এ ঘটনার পর আমি কোনো অভিনেত্রীর সঙ্গেই কাজ করব না। ’

এমনকি তার স্ত্রী এবং শ্বশুরের কাছে ক্ষমাও চেয়েছেন। সবার সামনে তিনি এ-ও জানান, তার স্ত্রী এমন আচরণ করবেন, তা তিনি ভাবতেও পারেননি। ওড়িশার ধারাবাহিক এবং সিনেমায় কাজ করা ছাড়াও বিভিন্ন হিন্দি সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে বাবুশানের বান্ধবী প্রাক্রুতিকে। এবার ‘বিগ বস’-এর ঘরে অন্য রূপে দর্শকের সামনে আসতে যাচ্ছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১