মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন

শ্যামল সিলেট দ্বৈত ক্যারম প্রতিযোগিতার উদ্বোধন ১৪ জানুয়ারি

সিলেটের বার্তা ডেস্ক : / ৭৬ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন

সিলেট নগরীতে কর্মরত সাংবাদিকদের নিয়ে শ্যামল সিলেট’র উদ্যোগে ‘বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে শ্যামল সিলেট দ্বৈত ক্যারম প্রতিযোগিতা-২০২২’র আনুষ্ঠানিক উদ্বোধন আগামী ১৪ জানুয়ারি, শুক্রবার বেলা ৩টায় মিরাবাজারস্থ শ্যামল সিলেট কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

সোমবার (১০ জানুয়ারি) রাত ৮টায় প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ২৪টি দলের মধ্যে লটারী অনুষ্ঠিত হয়।

‘বিজয়ের সুবর্ণ জয়ন্তী শ্যামল সিলেট দ্বৈত ক্যারম প্রতিযোগিতা-২০২২’র পরিচালনা কমিটির আহবায়ক আবুল মোহাম্মদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব আবু বকর’র পরিচালনায় লটারী কার্যক্রমের আনুষ্ঠনিক উদ্বোধন করেন শ্যামল সিলেট’র সম্পাদক ম-লীর সভাপতি অ্যাডভোকেট সামসুজ্জামান জামান ও শ্যামল সিলেট’র ভারপ্রাপ্ত সম্পাদক আবদুল মুকিত।

উপস্থিত ছিলেন- একাত্তরের কথার নির্বাহী সম্পাদক মঈন উদ্দিন, সমকালের সিনিয়র রিপোর্টার মুকিত রহমানী, শ্যামল সিলেট’র চীফ রিপোর্টার মো. নাসির উদ্দিন, ইমজার সাধারণ সম্পাদক আনিস রহমান, একাত্তরের কথার চীফ রিপোর্টার মিসবাহ উদ্দিন আহমদ, যুগান্তরের ফটো সাংবাদিক মামুন হাসান, সিলেট বাণীর ফটো সাংবাদিক দুলাল হোসেন, শুভ প্রতিদিনের চীফ ফটোগ্রাফার কয়েছ আহমদ, শুভ প্রতিদিনের ফটো সাংবাদিক আব্দুল মজিদ, সিলেট এক্সপ্রেস’র বার্তা সম্পাদক আবুল হোসেন, এটিএন এর ক্যামেরাপার্সন হাসান শিকদার সেলিম, শ্যামল সিলেটের স্টাফ রিপোর্টার আতিকুর রহমান নগরী ও শামীম আহমদ, দৈনিক যুগভেরীর রিপোর্টার ইমরান আহমদ, শাহ শরীফ, শ্যামল সিলেটের স্টাফ রিপোর্টার মশাহিদ আলী, ফটো সাংবাদিক মো. আজমল আলী, রেজা রুবেল, আজমল আহমদ রোমন। লটারী অনুষ্ঠানে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিভিন্ন দলের খেলোয়াড়রাও উপস্থিত ছিলেন।

১৪ জানুয়ারি বেলা ৩টায় উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করবেন আমাদের নতুন সময়’র আশরাফ চৌধুরী রাজু ও আব্দুল আহাদ বনাম শ্যামল সিলেট’র দেবব্রত রায় দিপন ও মাহমুদ হোসেন, ওই দিন বিকেল সাড়ে ৪টায় সিলেটের ডাক’র নূর আহমদ ও সুনীল সিংহ বনাম শ্যামল সিলেট’র গোলাম মর্তুজা বাচ্চু ও রেজা রুবেল।

১৬ জানুয়ারি দুপুর ১২টায় সিলেট মিরর’র নেহার রঞ্জন পুরকায়স্থ ও বেলাল আহমদ বনাম শ্যামল সিলেট’র নাসির উদ্দিন ও আবু বকর, বেলা ২টায় একাত্তরের কথার মঈন উদ্দিন ও এস এম রফিকুল ইসলাম সুজন ‘বনাম’ যুগভেরীর আহমদ ইমরান ও শাহ শরীফ, সন্ধ্যা ৭টায় একাত্তরের কথার মিসবাহ উদ্দিন ও দিব্য জ্যোতি বনাম মাইটিভির মৃণাল কান্তি ও শাহীন আহমদ।

২০ জানুয়ারি দুপুর ১২টায় শ্যামল সিলেট’র ইমন আহমদ রাব্বী ও আজমল আহমদ রোমন বনাম আমাদের সময়’র সজল ছত্রী ও নুরুল হক শিপু, বেলা ২টায় জাগ্রত সিলেট’র তুহিন আহমদ ও রাজিব রাসেল বনাম শুভ প্রতিদিন’র এ এইচ আরিফ ও শেখ আব্দুল মজিদ, সন্ধ্যা ৭টায় সমকাল’র মুকিত রহমানী ও ইউসুফ আলী বনাম আনন্দ টিভি’র এন আর টুনু তালুকদার ও বিপুল আহমদ।

২১ জানুয়ারি বেলা আড়াইটায় বাংলাটিভি’র কাইয়ূম উল্লাস ও মো. আলমগীর বনাম সিলেট বাণী’র দুলাল হোসেন ও মামুন হাসান।

বিকেল ৪টায় এনটিভি’র আনিস রহমান ও মারুফ আহমদ বনাম সিলেট এক্সপ্রেস’র আবুল হোসেন ও রিয়াজ উদ্দিন। সন্ধ্যা ৭টায় এটিএন নিউজ’র দেবাশীষ দেবু ও হাসান শিকদার সেলিম বনাম সবুজ সিলেট’র সাদিকুর রহমান সাকী ও মুস্তাফিজুর রহমান।


এই ক্যাটাগরীর আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর