মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন

এয়ারপোর্ট থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সিলেটের বার্তা ডেস্ক : / ৪৯ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন

মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ ডিসেম্বর) থানা প্রাঙ্গনে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিনের উদ্যোগে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ (পিপিএম), এসএমপি, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর-অপরাধ) শাহরিয়ার আল মামুন, সহকারী পুলিশ কমিশনার মো. মফিজ উদ্দিনসহ বিভিন্ন এলাকার কমিউনিটি পুলিশিং এর সদস্যরা।

এছাড়াও উপস্থিত ছিলেন এয়ারপোর্ট থানা এলাকার জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

সকাল সাড়ে ১১টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরবর্তীতে অত্র এলাকার স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য অতিরিক্ত পুলিশ কমিশনার সামনে উপস্থাপন করেন। অনেক জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকান্ডের ভূয়সি প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন।

শেষ পর্যায়ে উপস্থিত অতিরিক্ত পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

 

অতিরিক্ত পুলিশ কমিশনার মহোদয় আরো জানান যে, স্থানীয় জনগনের প্রত্যক্ষ সহযোগীতা ছাড়া অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভবপর নয়। এই বিষয়ে সকলের সহযোগীতা ও এগিয়ে আসার আহ্বান ও তিনি জানান।

 


এই ক্যাটাগরীর আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর