সিলেট ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

মৌলভীবাজারে নারীসহ মদ্যপ অবস্থায় সমাজসেবার উপ-পরিচালককে ধরলেন জনতা

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ১৮, ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ণ
মৌলভীবাজারে নারীসহ মদ্যপ অবস্থায় সমাজসেবার উপ-পরিচালককে ধরলেন জনতা
অন্যজনকে শেয়ার করুন⤵️Share with others

মৌলভীবাজারের সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক রাশেদুজ্জামান চৌধুরীকে পলিটেকনিক ইনস্টিটিউট এর পিছনে প্রতিবন্ধী ও এতিমদের প্রশিক্ষন ইনস্টিটিউট থেকে চাঁদনীঘাট ইউনিয়নের চেয়ারম্যানের সহযোগীতায় হাতে নাতে আটক করে জনতা।

বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসকককে অবগত করা হয়েছে বলেও জানা গেছে।

বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ঘটনাটি ঘটে।
এলাকাবাসী ও চেয়ারম্যান জানান, প্রতিদিন উপ পরিচালক রাত ২ টা ৩টা পর্যন্ত বিভিন্ন মেয়েদের ফুসলিয়ে ও সরলতার সুযোগ নিয়ে তাদের মদ পান করিয়ে অনৈতিক কাজ করতেন। তিনি অনেক সময় ময়েেেদর তাঁর সরকালী গাড়িতে নিয়েও ঘুরতেন।

এলাকার লোকজন সরকারী উচ্চ পর্যায়ের কর্মকর্তা থাকার কারনে ভয়ে কোনও কথা বলতো না। তারা বিষয়টি চেয়ারম্যান সাহেবকে অবগত করলে তিনির সহযোগীতায় রাতে দুই জন মদ্যপ নারী ও তাকে মদ্যপ অবস্থায় আটক করেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে তাৎক্ষনি ভাইরাল হয়ে পড়ে।

৭ নং চাঁদনীঘাট ইউপি চেয়ারম্যান আখতার উদ্দিন জানান, বিষয়টি লোকজন অনেক আগেই তাকে জানিয়েছিলেন। ভয়ে রৈাকজন কোনও কিছু বলতো না। আজ রাতে লোকজন তাকে দুইজন নারীসহ আটক করে তাঁকে খবর দিলে সেখানে উপস্থিত হয়ে এর সত্যতা পান।

তিনি জানান, ঘটনাস্থল থেকে নেশাগ্রস্থ্য অবস্থায় দুই জন মহিলাকে উদ্ধার করে তাদের পরিবারের মাধ্যমে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং তাকে সেখানে লোকজন ঘিরে রেখেছে।

তিনি বলেন, উপ পরিচালক রাশেদুজ্জামান চৌধুরী উনার হাতে-পায়ে ধরে ক্ষমা চাচ্ছে, কিন্তু তিনি তো বিচারের মালিক না। তিনি বলেন বিষয়টি তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসককে জানিয়েছেন তারাই ব্যবস্থা গ্রহন করবেন।

এবিষয়ে রাত ১টা ৫১ মিনিটে উপজেলা নির্বাহী কর্মকর্তার মোবাইল ফোনে এসএমএস দিলে কোনও সাড়া না পাওয়াতে তাঁর বক্তব্য জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১