আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে যান চলাচলে নিষেধাজ্ঞা

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ১৫, ২০২২, ১২:১৩ পূর্বাহ্ণ
বিয়ানীবাজারে যান চলাচলে নিষেধাজ্ঞা
শেয়ার করুন/Share it

রাত পোহালে বুধবার সিলেটের বিয়ানীবাজার পৌরসভার দ্বিতীয় সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচনী এলাকায় উপলক্ষে আজ মঙ্গলবার রাত ১২টা থেকে আগামীকাল বুধবার রাত ১২টা পর্যন্ত পৌর এলাকায় যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

এছাড়াও নির্বাচন উপলক্ষে মঙ্গলবার রাতে ১২টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। যা আজ মধ্যরাত থেকে কার্যকর হবে।

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করা হয়।

তবে পৌরশহর থেকে আন্তঃজেলা যাওয়ার জন্য প্রধান রাস্তা ও সংযোগ সড়ক চলাচলে নিষেধাজ্ঞা শিথিল থাকবে। তবে সাংবাদিক, নির্বাচন কর্মকর্তা-কর্মচারী,ফায়ার সার্ভিস, অ্যাম্বুলেন্স, বিদ্যুৎ, গ্যাস, টেলি ও ডাক বিভাগের গাড়ি এবং আইনশৃঙ্খলা বাহিনীসহ জরুরি সেবার কাজে নিয়োজিতদের জন্য এ নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে না।

জেলা প্রশাসক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, মঙ্গলবার দিবাগত রাত ১২টা থেকে বুধবার রাত ১২টা পর্যন্ত ট্রাক ও পিকআপ চলাচল করবে না। সেক্ষেত্রে আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, নির্বাচনকে কেন্দ্র করে মঙ্গলবার বিকাল থেকে পৌরশহরসহ পৌরসভার বিভিন্ন এলাকায় সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব ও আইনশৃঙ্খলা বাহিনীকে ফোর্স মোতায়েন করা হয়েছে। তাছাড়া বিয়ানীবাজার থানা পুলিশের একাধিক টিম টহল দলও মাঠে নিয়োজিত রয়েছে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  গোয়াইনঘাটে সম্প্রীতি বজায় রাখতে ঐক্যবদ্ধ সকল ধর্মের নেতারা
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১