রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ন

সিলেটের ডিসির দপ্তরে বিএনপি: খালেদাকে বিদেশ পাঠানোর দাবি

প্রেসরিলিজ: / ৯ বার পঠিত
আপডেট : রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ন

দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। বুধবার দুপুরে পৃথকভাবে এই স্মারকলিপি দেয় বিএনপির ইউনিট দুটি।

জেলা প্রশাসক (ডিসি) কাজী এমদাদুল ইসলাম স্মারকলিপি গ্রহণ করেন।

বুধবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসককে স্মারকলিপি দেয় সিলেট মহানগর বিএনপি। এ সময় মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি, যুগ্ম আহবায়ক এডভোকেট হাবিবুর রহমান হাবিব, এমদাদ হোসেন চৌধুরী, এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, সৈয়দ মঈনুদ্দিন সুহেল, হুমায়ুন কবির শাহীন, বিএনপি নেতা মাহবুব চৌধুরী, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, বিএনপি নেতা এডভোকেট আতিকুর রহমান সাবু, এডভোকেট আনোয়ার হোসেন, সুমেল আহমদসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

 

অন্যদিকে, দুপুর সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করে সিলেট জেলা বিএনপি। এ সময় জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের শামীম, বর্তমান আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এমরান আহমদ চৌধুরী, জেলা বিএনপির সাবেক সহসভাপতি আশিক চৌধুরী, আহবায়ক কমিটির সদস্য আবুল কাশেম, সদর উপজেলা বিএনপির আহবায়ক এ কে এম তারেক কালাম, আহবায়ক কমিটির সদস্য সামিয়া চৌধুরী, মহিলা দলের কেন্দ্রীয় নেত্রী হাদিয়া চৌধুরী মুন্নী, জেলা বিএনপির সাবেক সহ-দফতর সম্পাদক এডভোকেট এম এ মালেক, জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, সহসভাপতি জুনেদ আহমদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, ‘বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তাঁকে অবিলম্বে বিদেশে পাঠানো না হলে এবং এর ফলে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না।

জনগণ মনে করে, সরকার নিজেদের সীমাহীন ব্যর্থতা আড়াল করার জন্য দেশকে অরাজক পরিস্থিতির দিকে ঠেলে দিতেই জনগণের অবিসংবাদিত নেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি মনুষত্বহীন আচরণ করছে।

এই মুহূর্তে মানবিক বিবেচনায় বেগম জিয়াকে মুক্তি এবং তাঁকে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশে পাঠাতে হবে। বেগম জিয়ার মুক্তি এবং সুচিকিৎসা পেতে তাঁকে বিদেশ পাঠানোর দাবি এখন জনদাবিতে পরিণত হয়েছে।’

পৃথক স্মারকলিপির নিচে জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার এবং মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি সাক্ষর করেছেন।

 


সাবস্ক্রাইব করুন বার্তা ইউটিউব চ্যানেল
আমরা নিজস্ব সংবাদ তৈরীর পাশাপাশি জাতীয়/আন্তর্জাতিক গণমাধ্যম থেকে সংবাদ সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা গেল।

এই ক্যাটাগরীর আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর