রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

ঘরে বাবার লাশ রেখে পরীক্ষার হলে নিছা

সিলেটের বার্তা ডেস্ক : / ৩৫ বার পঠিত
আপডেট : রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

মৌলভীবাজারের কমলগঞ্জে এসএসসি পরীক্ষার্থী রাজিয়া ইসলাম নিছা বাড়িতে বাবার লাশ রেখে চোখে অশ্রু নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করেছে। স্বজন ও স্কুলের শিক্ষকদের সহযোগীতায় পতনঊষার উচ্চ বিদ্যালয় ও কলেজের ওই ছাত্রী রোববার এসএসসি পরীক্ষা অংশগ্রহণ করে।

জানা যায়, রোববার (২১নভেম্বর) ভোরে রাজিয়া ইসলাম নিছার বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে মারা যান। একই দিনে আবার সকালে তার এসএসসি পরীক্ষা। তার বাবা মিজানুর রহমান বাবু (৪৫) উপজেলার পতনঊষার এলাকার আব্দুল মুহিতের ছেলে।

স্বজনরা জানান, নিছার বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে ভোরে সিলেটের একটি হাসপাতালে মারা যান। মৃত্যুর পর বাবা হারা নিছা ভেঙে পড়লেও স্বজন ও শিক্ষকদের উৎসাহে সে সকালে উপজেলার কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে গিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করে।

পতনঊষার স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফয়েজ আহমেদ জানান, পরীক্ষার্থী নিছার বাবার মৃত্যুর বিষয়টি শুনে সকালে তার বাড়িতে গিয়ে তাকে সান্তনা ও উৎসাহ দিয়েছি পরীক্ষা দেওয়ার জন্য।

কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পাল জানান, নিছা সবার সঙ্গে স্বাভাবিকভাবেই পরীক্ষা দিচ্ছে। আমরা তার সার্বক্ষনিক খেয়াল রাখছি।


সাবস্ক্রাইব করুন বার্তা ইউটিউব চ্যানেল
আমরা নিজস্ব সংবাদ তৈরীর পাশাপাশি জাতীয়/আন্তর্জাতিক গণমাধ্যম থেকে সংবাদ সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা গেল।

এই ক্যাটাগরীর আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর