আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আওয়ামী লীগকে হুমকি দিয়ে দমানো যাবে না: মহানগর আওয়ামী লীগ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ৪, ২০২২, ০৮:২৪ অপরাহ্ণ
আওয়ামী লীগকে হুমকি দিয়ে দমানো যাবে না: মহানগর আওয়ামী লীগ

সিলেট মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল।

শেয়ার করুন/Share it

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বৈরি আবহাওয়া উপেক্ষা করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জুন) বেলা ২টায় সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেনের পরিচালনায় বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতিবৃন্দ, যুগ্ম সাধারণ সম্পাদকবৃন্দ, সম্পাদকমন্ডলীর সদস্যবৃন্দ, কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ, উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ, মহানগর শ্রমিক লীগ, মহানগর মহিলা আওয়ামী লীগ, মহানগর যুবলীগ, মহানগর মৎস্যজীবী লীগ, মহানগর স্বেচ্ছাসেবক লীগ, মহানগর কৃষক লীগ, মহানগর যুব মহিলা লীগ, মহানগর তাঁতী লীগ, মহানগর ছাত্রলীগ, ওয়ার্ড আওয়ামী লীগসহ সর্বস্তরের নেতা-কর্মীবৃন্দ।

সিলেট মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’কে প্রকাশ্যে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী আজকের এই বিক্ষোভ সমাবেশ।

আগামী ২৫ শে জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে। এই জ্বালা সইতে না পেরে বিএনপি নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। এই সন্ত্রাসী দল প্রকাশ্যে বঙ্গবন্ধুর কন্যাকে হত্যার হুমকি দিচ্ছে। কিন্তু আমরা জানিয়ে দিতে চাই, জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগ রাজপথের দল। বিএনপির সকল নৈরাজ্য, অপরাধ ও সন্ত্রাসী কর্মকান্ড রাজপথে থেকেই মোকাবিলা করবে।

হুমকি ধামকি দিয়ে আওয়ামী লীগকে দমানো যাবে না। যারা ৭৫’র হাতিয়ার গর্জে ওঠো আরেকবার বলে তাদেরকে আওয়ামী লীগ রাজপথেই প্রতিহত করবে। কোনো ভাবেই বিএনপির মত সন্ত্রাসী ও জনবিচ্ছিন্ন সংগঠনকে বাংলার মাঠিতে নৈরাজ্য সৃষ্টির সুযোগ দেওয়া হবে না।

আরও পড়ুন:  নৌকায় সমর্থন জানিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন যুবলীগ নেতা

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা তা কখনো হতে দিবে না। এভাবে করেই একের পর এক দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে এবং প্রতিহত করা হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশে কোনো অপরাধীকে অতীতেও ছাড় দেওয়া হয় নি এবং আগামীতে ছাড় দেওয়া হবে না।

নেতৃবৃন্দ বৈরি আবহাওয়া উপেক্ষা করে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করার জন্য মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ,নবগঠিত ওয়ার্ড আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীবৃন্দদেরকে অসংখ্য ধন্যবাদ জানান।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১