রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:২২ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রে সিলামবাসীর সভা: শাহ ওলিদকে সমর্থন

প্রবাস ডেস্ক: / ৭০ বার পঠিত
আপডেট : রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:২২ অপরাহ্ন
যুক্তরাষ্ট্রে সিলামবাসীর সভা

সিলেটের দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শাহ ওলিদুর রহমানকে সমর্থন জানিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী সিলাম ইউনিয়নবাসীর পক্ষ থেকে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রঙ্কসে স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা কফিল আহমদ চৌধুরী।

সাবেক ছাত্রনেতা শাহ সেলিম আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন শাহ হিরন আহমদ, ফারুক আহমদ চৌধুরী, সোলেমান মিয়া, শ্যামল চন্দ্র, রুমেল খন্দকার, হাবিবুর রহমান সিকদার, শাহ ইয়ামিন আব্দুল্লাহ ভুইয়া, ছাবের আহমদ, রিপন আহমদ প্রমূখ।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ থেকে সভায় শুভেচ্ছা বক্তব্য সিলাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শাহ ওলিদুর রহমান।

মতবিনিময় সভায় বক্তারা উদীয়মান তরুণ সমাজ সেবক শাহ ওলিদুর রহমানকে সমর্থন জানিয়ে আগামী ২৮ নভেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য সিলাম ইউনিয়নবাসীর আহবান জানান।


সাবস্ক্রাইব করুন বার্তা ইউটিউব চ্যানেল
আমরা নিজস্ব সংবাদ তৈরীর পাশাপাশি জাতীয়/আন্তর্জাতিক গণমাধ্যম থেকে সংবাদ সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা গেল।

এই ক্যাটাগরীর আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর