রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:০২ অপরাহ্ন

শীঘ্রই সিলেটে মুক্তি পাচ্ছে ‘ভূমিকম্প’ নাটক

বিনোদন ডেস্ক: / ৫৪ বার পঠিত
আপডেট : রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:০২ অপরাহ্ন

মো. সফিকুল ইসলাম প্রযোজিত ও সিলেটের জনপ্রিয় তরুণ নির্মাতা কামাল আহমেদ দুর্জয়ের পরিচালনায় এবার ‘ভূমিকম্প’ শিরোনামে একটি বিশেষ নাটক নির্মিত হয়েছে।

জানা যায়, করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনেই এরই মধ্যে সিলেটের বিভিন্ন লোকেশনে নাটকের শুটিং সম্পূর্ণ করে পরিচালক। নাটকের মূল চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মদরিছ আলী ও কেউরি কামাল।

এছাড়াও, কামরুল চৌধুরী, সিলেটের জনপ্রিয় অভিনেত্রী হেলেনা, মঞ্চ অভিনেতা আফজাল হোসেন, শান্তা, উত্তম কাব্য, খোকন ফকির, আলিয়া আনজুম, মোহনা, কাজির জসীমউদ্দীন, কামরান তালুকদারসহ বেশ কয়েকজন তরুণ অভিনয়শিল্পী।

জানা যায়, ভূমিকম্প শিরোনামে নাটকটির কাহিনী ও সংলাপ লিখেছেন নির্মাতা নিজেই। নাটকের সিনেমাটোগ্র্যাফি করেছেন বেলাল আহমদ ও মারুফ আহমেদ দুলাল।

প্রোজেক্ট সুপার ভিশন এ ছিলেন এএন এন্টারটেইনার ড্রামা। এ-নাটকের পরিচালনা করেছেন তরুণ নির্মাতা ও দক্ষ সংগঠক কামাল আহমেদ দূর্জয়।

তারই সাথে সম্পাদনা এবং কালারগ্রেডিং করেছেন কবির খানঁ। নির্মাতা কামাল আহমেদ দূর্জয়ের কাছে নাটকটি সম্পর্কে জানতে চাইলে। তিনি বলেন ‘দর্শকদের জনসচেতনতা কথা মাথায় রেখে। ভূমিকম্প

নাটকটি নির্মানের চেষ্টা করেছি। তবে একটু সচেতন হলে এবং কয়েকটি বিষয় মেনে চললে সহজেই ভূমিকম্পের ধাক্কা থেকে যথাসম্ভব নিরাপদে থাকা যায়। তাই এসব বিষয় গল্পের মধ্যে তুলে ধরা হয়েছে।

পরিচালক কামাল আহমেদ দুর্জয় আশাবাদী আমাদের দর্শকরা এবার ভালো কিছু পেতে যাচ্ছে।


সাবস্ক্রাইব করুন বার্তা ইউটিউব চ্যানেল
আমরা নিজস্ব সংবাদ তৈরীর পাশাপাশি জাতীয়/আন্তর্জাতিক গণমাধ্যম থেকে সংবাদ সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা গেল।

এই ক্যাটাগরীর আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর