আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটের সকল উপজেলায় আওয়ামী লীগের দুর্গ গড়ে উঠবে: নানক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ২৮, ২০২১, ১২:০৩ পূর্বাহ্ণ
সিলেটের সকল উপজেলায় আওয়ামী লীগের দুর্গ গড়ে উঠবে: নানক
শেয়ার করুন/Share it

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন-সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃত্বে আগামীতে সিলেটের সকল উপজেলায় আওয়ামী লীগের দূর্গ গড়ে উঠবে।

তৃণমূলকে দলের প্রাণ আখ্যা দিয়ে তিনি আরও বলেন, আর এই তৃনমুলকে সংগঠিত করা হবে আমাদের প্রথম কাজ। আমি বিশ্বাস করি নবীন প্রবীনের সমন্বয়ে গঠিত সিলেট জেলা আওয়ামী লীগের বর্তমান নেতৃত্ব তা করতে পারবে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে ঢাকাস্থ অফিসে সিলেট জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাক্ষাতকালে তিনি এ কথাগুলো বলেন।

ওইদিন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা মাহবুবুল আলম হানিফের সাথেও সৌজন্য সাক্ষাত বরেন সিলেট জেলা আওয়ামী লীগ নেতারা।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী, এড. নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এড. মাহফুজুর রহমান, এড.রঞ্জিত সরকার, আইন বিষয়ক সম্পাদক এড. আজমল আলী, তথ্য ও গবেষনা সম্পাদক মোবাশ্বীর আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. আব্বাছ উদ্দিন, উপ দপ্তর সম্পাদক মজির উদ্দিন, কার্যনির্বাহী সদস্য হাবিবুর রহমান হাবিব, ফখরুল ইসলাম,শাহিদুর রহমান চৌধুরী জাবেদ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটে 'ভ্যাকসিন' ভোগান্তিতে প্রবাসীরা
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০