আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তি ও প্রত্যাহার দাবিতে নগরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৫:৪৫ অপরাহ্ণ
মুক্তি ও প্রত্যাহার দাবিতে নগরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
শেয়ার করুন/Share it

সিলেট নগরে ছাত্রদল নেতার মুক্তি ও খালেদা জিয়া, তারেক রহমানের উপর দায়ের করা মামলা প্রত্যাহার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জিল্লুল হক জিলু ইউনিট ছাত্রদল।

আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় নগরীর সুবিদবাজর পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আম্বরখানা পয়েন্টে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে সদরুল ইসলাম লোকমান বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানকে গণতান্ত্রিক আন্দোলনের পথ থেকে সরিয়ে রাখার পায় তারা করে যাচ্ছে। জিয়ার সৈনিকরা রাজপথে থেকে আন্দোলনের মাধ্যমে আওয়ামী ফ্যাসিবাদী সরকারের ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দেবে। অবিলম্বে সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাদেরের মুক্তি ও মহানগর ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক রনি পালের উপর মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান।

শহীদ জিল্লুল হক জিলু স্মৃতি পরিষদের সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক সদরুল ইসলাম লোকমানের সভাপতিত্বে এবং সিলেট মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক এস এম তাহফিম ও সিলেট মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমানের যৌথ পরিচালনায় মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি মুহিবুর রহমান লিটন, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফাহিম রহমান মৌসুম, ৭নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক আহবায়ক কামাল আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তানিমুল ইসলাম তানিম, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক আবুল বাসার, জেলা ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন, মহানগর ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক ইয়াছিন হোসেন জয়, ল’ কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমদ, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রাজু মিয়া, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সদস্য আলম রহমান, মহানগর ছাত্রদলের সদস্য রাসেল আহমদ, ৬ নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক নাজিম উদ্দিন, জসিম আহমদ, খুর্শেদ আহমদ, ২৩ নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব জাসিম আহমদ রাফি, ৯নং ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম আহবায়ক সামসুদ্দিন, এনাম আহমদ রাজ, ফারুক আহমদ, জুয়েল আহমদ, ৭ নং ওয়ার্ড ছাত্রদল নেতা সুনাজ, আনোয়ার, সোয়েব, ইমরান, জয় প্রমুখ।

আরও পড়ুন:  কদমতলীতে সংঘর্ষ: দেড় হাজার জনকে আসামী করে মামলা
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০