আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৪ ঘন্টায় সিলেটে আরও ১৭ জনের করোনা শনাক্ত

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ২২, ২০২১, ১২:৩৩ অপরাহ্ণ
২৪ ঘন্টায় সিলেটে আরও ১৭ জনের করোনা শনাক্ত
শেয়ার করুন/Share it

গত ২৪ ঘন্টায় প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কেউ মারা না গেলেও ১৭ জনের শরীরে মরণব্যধি এই ভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে।

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া।

তিনি সিলেটের বার্তাকে বলেন, ‘গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। নতুন করে শনাক্ত হয়েছেন আরও ১৭ জন। এসময়ে সুস্থ হয়ে উঠেছেন আরও ৩ জন রোগী।’

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ক্রমশই বাড়ছে। সেই সঙ্গে বাড়ছে সুস্থতার হারও। ইতোমধ্যে বিভাগে আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ছাড়িয়েছে। আর সুস্থ হয়েছেন ১৫ হাজারেরও বেশি মানুষ। গত ২৪ ঘন্টায় ভাইরাসটিতে আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। এসময়ে নতুন রোগী শনাক্ত হয়েছেন আরও ১৭ জন এবং সুস্থ হয়ে উঠেছেন আরও ৩ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৬ হাজার ২২৪ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯ হাজার ৭৪২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৫২ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৯২ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৩৮ জন রয়েছেন।

সিলেট বিভাগে এ পর্যন্ত ২৭৮ জন করোনাভারাইরাসে আক্রান্ত রোগী মারা গেছেন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২১৪ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজার জেলায় ২২ জন রয়েছেন।

বিভাগে এ পর্যন্ত ১৫ হাজার ৩৯৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৪৬০ জন, সুনামগঞ্জের ২ হাজার ৫০৭ জন, হবিগঞ্জের ১ হাজার ৬০৭ জন এবং মৌলভীবাজার জেলার ১ হাজার ৮২৩ জন।

করোনাভাইরাসে আক্রান্ত ৩০ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ২৮ জন ও মৌলভীবাজারের বিভিন্ন হাসপাতালে ২ জন চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন:  স্বামী হত্যার অভিযোগে মামলা করলেন স্ত্রী তান্নি
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০