আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দক্ষিণ সুরমায় ৫ জুয়াড়ি ও এয়ারপোর্টে ২ মাদক কারবারি আটক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ২০, ২০২১, ০৪:৫৯ অপরাহ্ণ
দক্ষিণ সুরমায় ৫ জুয়াড়ি ও এয়ারপোর্টে ২ মাদক কারবারি আটক
শেয়ার করুন/Share it

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে ৫ জুয়াড়িকে এবং এয়ারপোর্ট থানা পুলিশের অভিযানে বিয়ারসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- সাধুরবাজারের মৃত আসাব মিয়ার ছেলে মো: লিলু মিয়া (৬০),আমির হোসেনের ছেলে জাকির হোসেন (৫৫), মৃত আব্দুল জলিলের ছেলে সিরাজ মিয়া (৬০), খোজারখলার ইসলাম উদ্দিনের ছেলে ফয়েজ মিয়া (২৫), সিলামের ডালিপাড়া গ্রামের আব্দুল হকের ছেলে ফয়জুর রহমান (৩৫)।

থানার নিয়মিত অভিযানের অংশ হিসেবে টেকনিক্যাল রোডের লিলু মিয়ার কলোনীর সামন থেকে জুয়া খেলার প্রস্তুতিগ্রহণকালে তাদের আটক করা হয়।

এদিকে একইদিন দক্ষিণ সুরমা থানার জিআর-১৫৬/১৮, ধারা-মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯(১) এর টেবিল ৯(ক)/২৫ এর গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী মো: সোহেল মিয়া, পিতা-মিলন মিয়া, সাং-হাসমহল, নিজাম উদ্দিনের বাড়ী, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ,বর্তমানে-মোমিনখলা, থানা-দক্ষিণ সুরমা, জেলা-সিলেট কে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম বলনে-অপরাধমুক্ত দক্ষিণ সুরমা গড়তে থানা পুলিশ বদ্ধ পরিকর। মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিতের জন্য পুলিশ সদস্যরা কাজ করে যাচ্ছেন।

অপরিদিকে এয়ারপোর্ট থানাধীন খাসদবীর পয়েন্টস্থ ফ্যামেলী মেডিসিন কর্ণার নামক দোকানের সামনে অভিযান চালিয়ে ৪ ক্যান বিয়ারসহ দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন-যতরপুর ৪৬ নবপুষ্প এর হাবিবুল্লাহ সরকারের ছেলে মো. খোরশেদ আলম (৪১) এবং পটুয়াখালী জেলার বাউফল থানার আব্দুর কাশিম মৃদার ছেলে মোঃ মাসুদ রানা লতিফ (৪২)।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটে বর্ণাঢ্য আয়োজনে পুলিশিং ডে পালিত
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০