আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে শনিবার থেকে ৪ দিন বিদ্যুৎ থাকবে না

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ১৮, ২০২১, ১১:২৮ অপরাহ্ণ
সিলেটে শনিবার থেকে ৪ দিন বিদ্যুৎ থাকবে না
শেয়ার করুন/Share it

আবারও বিদ্যৎ বিভ্রাটে পড়তে যাচ্ছেন সিলেটবাসী। আগামী পরশু (শনিবার, ২০ ফেব্রুয়ারি) থেকে মোট ৪দিন সিলেটে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

গাছের ডালের শাখা-প্রশাখা কাটা এবং জরুরী মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখে হবে বলে জানা গেছে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ-২’র নির্বাহী প্রকৌশলী বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে শনিবার (২০ ফেব্রুয়ারি) ১১ কেভি, বোরহান উদ্দিন ফিডারের আওতাধীন কুশিঘাট, মিরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস, কাস্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন (রাহ.) মাজার রোড, শাহপরাণ (রাহ.) থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাঁচালঙ্কা নয়াবস্তি ও আশপাশের এলাকায় এবং এবং ১১ কেভি স্প্রিং টাওয়ার ফিডারের আওতাধীন উপশহর ব্লক- সি, ডি, ই, এফ, জি, এইচ, আই, জে এবং আশেপাশের এলাকাসমূহে সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) ১১ কেভি, নাইওরপুল ফিডারের আওতাধীন বিটিভি (বিবিবি-১),পানির পাম্প,কাজী জালাল উদ্দিন স্কুল, কুমারপাড়া পয়েন্ট সংলগ্ন, এসজিএস, পুলিশ কমিশনার,ওসমানী যাদুঘর, ঝরণাপাড়, কুমারপাড়া, কুমারপাড়া পয়েন্ট ও আশেপাশের এলাকায় সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ১১ কেভি, শিবগঞ্জ ফিডারের আওতাধীন শিবগঞ্জ, টিলাগড়, মালুয়া হাউজ, গোপালটিলা, সবুজবাগ, শাপলাবাগ, কল্যাণপুর, সেনপাড়া, সাদিপুর, হাতিমবাগ, মনিপুরীপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, সবুজবাগ, রাজপাড়া, সোনারপাড়া, এম.সি কলেজ ও আশেপাশের এলাকাসমূহে সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আগামী শনিবার (২৭ ফেব্রুয়ারি) ১১ কেভি, নয়াসড়ক ফিডারের আওতাধীন কাজীটুলা, রকিবশাহ মাজার, মানিকপীর মাজার, নয়াসড়ক, বারুতখানা, জেলরোড, হাওয়াপাড়া, চারাদিঘীরপাড়, কিশোরী মোহন স্কুল, নেহার মার্কেট, জিন্দাবাজার ও আশেপাশের এলাকায় সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

তবে নির্ধারিত সময়ের মধ্যে মেরামত কাজ শেষ হয়ে গেলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ পুনরায় চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আরও পড়ুন:  সিলেটের সাত স্থানে এডিস মশার লার্ভা, জরিমানা

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০