আজ বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পরিবর্তন হচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের নাম

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত নভেম্বর ৬, ২০২০, ০৭:২০ অপরাহ্ণ
পরিবর্তন হচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের নাম
শেয়ার করুন/Share it

খেলাধুলা বার্তা:: দেশের সাতটি আন্তর্জাতিক স্টেডিয়ামের মধ্যে অন্যতম দৃষ্টিনন্দন স্টেডিয়াম সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের নাম পরিবর্তনের আবেদন করা হয়েছে।

সিলেট ক্রিকেট স্টেডিয়াম নামে নামকরণের আবেদন ইতোমধ্যে করা হয়েছে।

দেশের সবচেয়ে দৃষ্টিনন্দন সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গত কয়েক বছর ধরেই এর পাশে নির্মাণ হচ্ছে আরেক অপরূপ আউটার স্টেডিয়াম। যার অবকাঠামোগত কাজ এখন প্রায় শেষ। শুধু মাঠে মাটি ফেলা ও ঘাস লাগানোর অপেক্ষা।

তবে এইটি আর আউটার স্টেডিয়াম থাকছে না। নতুনভাবে এর নামকরণ করা হচ্ছে সিলেট গ্রাউন্ডস-২। শুধু তাই নয় এটিকে করা হবে আন্তর্জাতিক। এরই মধ্যে আইসিসির কাছে অনুমতি চাওয়ার প্রক্রিয়াগুলো শুরু করেছে বিসিবি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘আমরা আউটার স্টেডিয়ামের কাজ শেষ করে এনেছি। তবে এটিকে আর আউটার স্টেডিয়াম বলা হবে না। এরই মধ্যে আমরা এটি সিলেট গ্রাউন্ড-২ নামকরণ করেছি। আর এটি যেন আন্তর্জাতিক করা হয় সেটির জন্য আইসিসির কাছে অনুমোদন চাওয়ার প্রক্রিয়াগুলোও শুরু করেছি।’

অন্যদিকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম-১ এর নামে আসছে পরিবর্তন। সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের পরিবর্তে এটি হবে শুধু সিলেট ক্রিকেট স্টেডিয়াম। এরই মধ্যে নাম পরিবর্তনের আবেদন করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন নাদেল।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  জাফলংয়ে প্রকাশ্যে ঘুরছে স্কুলছাত্র পলাশ হত্যার আসামীরা
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০