আজ বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশী নির্যাতনে রায়হান হত্যা: বন্দরবাজার ফাঁড়িতে পিবিআই

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত অক্টোবর ১৪, ২০২০, ০১:৫৯ অপরাহ্ণ
পুলিশী নির্যাতনে রায়হান হত্যা: বন্দরবাজার ফাঁড়িতে পিবিআই
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা প্রতিবেদক:: সিলেটে পুলিশী নির্যাতনে রায়হান উদ্দিন নামের যুবক খুনের ঘটনায় দায়ের করা মামলা তদন্তে নেমেছে পিবিআই।

বুধবার (১৪ অক্টোবর) বেলা দেড়টার দিকে সিলেট নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে ‘ক্রাইম সিন, ডু নট ক্রস’ লেখা ফিতা দিয়ে বেষ্টনি দেয়া হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে মামলার নথীপত্র বুঝে পাওয়ার পর আজ বুধবার ঘটনাস্থল বন্দরবাজার ফাঁড়িতে যায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই।

পিবিআই সিলেটের পুলিশ সুপার খালেদুজ্জামানের নেতৃত্বে তদন্ত দল বন্দরবাজার ফাঁড়ি পরিদর্শন করে ঘটনার কোন আলামত পাওয়া যায় কি-না তা খুঁজে দেখেছেন।

বুধবার দুপুরে বন্দরবাজার ফাঁড়িতে তদন্তে যাওয়া পিবিআই কর্মকর্তাদের মধ্যে ছিলেন পুলিশ সুপার মো. খালেদুজ্জামান, তদন্ত কর্মকর্তা পরিদর্শক মহিদুল ইসলাম ও পরিদর্শক জাহাঙ্গীর হোসেন।

এর আগে গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট মহানগর পুলিশ থেকে মামলাটি আনুষ্ঠানিকভাবে পিবিআইতে হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, গত রোববার সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নগরীর নেহারীপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হান উদ্দিন। গুরুতর আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই আশেকে এলাহী। এরপর রায়হানের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয় ১০ হাজার টাকার জন্য ফাঁড়িতে নির্যাতন করে রায়হানকে খুন করা হয়েছে। এই অভিযোগের প্রেক্ষিতে বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেনসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিন সদস্যকে প্রত্যাহার করা হয়।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটে কোয়ারেন্টাইন ভঙ করায় জেলে গেলেন দুই লন্ডনী
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০