আজ বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যাপ্টেন শহীদ শেখ কামালের জন্মদিনে মহানগর আওয়ামী লীগের মিলাদ ও দোয়া

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত আগস্ট ৫, ২০২০, ০৬:১৫ অপরাহ্ণ
ক্যাপ্টেন শহীদ শেখ কামালের জন্মদিনে মহানগর আওয়ামী লীগের মিলাদ ও দোয়া
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে, ক্যাপ্টেন শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ই আগষ্ট) বাদ যোহর হযরত শাহজালাল (রহ:) মাজার মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে ১৯৭৫ ইং সনের ১৫ই আগষ্ট জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকলের শহীদানের জন্যে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করা হয়। এছাড়া দোয়া মাহফিলে সদ্য প্রয়াত সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের বিদেহীর আত্মার শান্তি কামনা করার পাশপাশি সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও তার সহধর্মনীর সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, এডঃ মোঃ রাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলাওর, আব্দুর রহমান জামিল, এডঃ সৈয়দ শামীম আহমদ, জোবের খান, প্রিন্স সদরুজ্জামান চৌধুরী, অ্যাড. গোলাম সোবহান চৌধুরী

দিপন, কাউন্সিলর এডঃ সালেহ আহমদ সেলিম, নজমুল ইসলাম এহিয়া, জামাল আহমদ চৌধুরী, আব্দুস সোবাহান। মাজার প্রাঙ্গনে উপস্থিত ছিলেন তপন মিত্র ও বিধান কুমার সাহা।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবজাদ হোসেন আমজাদ, কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, এডঃ আব্দুর রকীব বাবলু, সোয়েব আহমদ, এডঃ জাহিদ সরোয়ার সবুজ, ইমরুল হাসান, ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন হাজী মোহাম্মদ ছিদ্দেক আলী, জুনেদ আহমদ শওকত, মোঃ ওয়ারিছ মিয়া, এডঃ মোস্তাফা দেলোয়ার আজাহার, মুফতি আব্দুল খাবির, জায়েদ আহমদ খান সায়েক, শেখ সুহেল আহমদ কবীর, সোহেল বাছিত, সালেহ আহমদ প্রমুখ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  কর্মহীন মানুষের মাঝে বাসদের খাদ্য বিতরণ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০