আজ বুধবার, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আইরিশদের ওয়াশ করে ইংলিশদের সিরিজ জয়

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত আগস্ট ২, ২০২০, ০১:২১ অপরাহ্ণ
আইরিশদের ওয়াশ করে ইংলিশদের সিরিজ জয়

ব্যাট করছেন বিলিংস-ছবি: সংগৃহীত

শেয়ার করুন/Share it

খেলাধুলা বার্তা:: আইরিশদের ওয়াশ করে সিরিজ জয় করল স্বাগতিক ইংলিশরা। চার উইকেটে আইরিশদের তরি ডুবিয়ে দিয়ে নিজের ঘরে জয় তুলে নিল ইংলিশ খেলোয়াররা।

আইরিশদের বিপক্ষে ইংলিশদের সিরিজ জয়ব্যাট করছেন বিলিংস তিন ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচেও ইংল্যান্ডের বিপক্ষে কোনো প্রতিরোধ করতে পারেনি আয়ারল্যান্ড। আইরিশদের ৪ উইকেটে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই ২-০ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক ইংলিশরা।

সাউদ্যাম্পটনের রোজ বোলে টসে জিতে ব্যাটিংয়ে নেমে বিপর্যয়ে পড়া আয়ারল্যান্ড ৯ উইকেটে ৫০ ওভারে করে ২১২ রান। আইরিশদের হয়ে সবোর্চ্চ ৬৮ রান করেন কার্টিস কাম্পার। ১০ ওভারে ৩৫ রান খরচ করে ৩ উইকেট নিয়েছেন আদিল রশিদ। এছাড়া দু’টি করে উইকেট নিয়েছেন ডেভিড উইলি ও সাকিব মাহমুদ।

জবাব দিতে নেমে সহজে জয়ের বন্দরে পৌঁছে যায় ইংল্যান্ড। ৩২.৩ ওভারে ৬ উইকেটে ২১৬ রান করে তারা। প্রথম ওভারের তৃতীয় বলে স্কোরবোর্ড শূন্য রেখে জেসন রয় (০) সাজঘরে ফিরলেও আইরিশ বোলারদের তুলোধুনো করেছেন আরেক ওপেনার জনি বেয়ারস্টো। এই ইংলিশ উইকেটরক্ষক ৪১ বলে ১৪ চার ও ২ ছক্কায় করেছেন ৮২ রান।

পরে দুই অপরাজিত ব্যাটসম্যান স্যাম বিলিংস (৪৬) ও ডেভিড উইলির (৪৭) ব্যাটে ভর করে ইংল্যান্ডকে জয়ের বন্দরে নিয়ে যান। ম্যান সেরা হয়েছেন বেয়ারস্টো।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  'রাজা' নাঈমের তৃতীয় শিকার
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০