আজ বুধবার, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগ নেতা আনহার মিয়ার সুস্থতা কামনায় বালাগঞ্জে দোয়া মাহফিল

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ৩০, ২০২০, ০৪:৩৯ অপরাহ্ণ
আ.লীগ নেতা আনহার মিয়ার সুস্থতা কামনায় বালাগঞ্জে দোয়া মাহফিল
শেয়ার করুন/Share it

এম এ কাদির, বালাগঞ্জ থেকে:: সিলেটের বালাগঞ্জে আওয়ামী লীগ নেতা আনহার মিয়ার আশু রোগমুক্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

তিনি রক্তচাপ জনিত অসুস্থতার কারনে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বুধবার দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বাদ আসর গহরপুর জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাদরাসার শিক্ষক হাফিজ মাওলানা সালেহ আহমদ মক্কী।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব এমএ মালেক, সিলেট জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লোকন মিয়া, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান পংকি, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. শিরমান উদ্দিন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক মো. তারা মিয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল আহাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বুরহান উদ্দিন, মজম্মিল হোসেন, মইনুল ইসলাম, আজমল হোসেন, সামস উদ্দিন সামু, ফতহুল হাসনাত চৌধুরী শিমুল, শফিকুল ইসলাম, সুহেল বারী, শামীম আহমদ, তজমুল আলী, ফারুক আহমদ, আব্দুল হান্নান, রুহেল আহমদ, ফজর আলী, সৈয়দ মোশতাক আহমদ, রুহুল আমিন, আহমদ আলী, মুহিব উদ্দিন, রফু মিয়া, ইসলাম উদ্দিন, কিনু মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম লেচু, সহ-সভাপতি সালেহ আহমদ, সমাজকর্মী এস আলম, কামরুল ইসলাম রুকন প্রমুখ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটে গণটিকার শুরুর দিনে কমলো মৃত্যু-শনাক্ত
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০