আজ বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিহত সাদ্দামের পরিবারে খাদ্যসামগ্রী পাঠালেন যুক্তরাষ্ট্র প্রবাসী লুৎফুর উদ্দিন

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ২৩, ২০২০, ০৮:৪৪ অপরাহ্ণ
নিহত সাদ্দামের পরিবারে খাদ্যসামগ্রী পাঠালেন যুক্তরাষ্ট্র প্রবাসী লুৎফুর উদ্দিন
শেয়ার করুন/Share it

গোয়াইনঘাট থেকে নিজস্ব সংবাদদাতা:: সিলেটের গোয়াইনঘাটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হওয়া ফটোগ্রাফার সাদ্দাম হোসেনের পরিবারে খাদ্যসামগ্রী পাঠিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট সমাজসেবক
লুৎফুর উদ্দিন।

অসহায় পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন সাদ্দাম হোসেন। কিন্তু গত সপ্তাহে জাফলংয়ের গ্রীন পার্ক এলাকায় অজ্ঞাত খুনিদের হাতে নিহত হয় সে। এরপর থেকে নিহতের স্ত্রী দুটি শিশু সন্তান নিয়ে অনেকটা অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছেন। এই অসহায় ও পরিবারের বিষয়টি জানতে পেরে হাজী সায়েদ আলী সেবা সংস্থার চেয়ারম্যান, যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ লুৎফুর উদ্দিন অসহায় পরিবারটির পাশে দাঁড়িয়েছেন।

তিনি পরিবারটির জন্য খাদ্য সহায়তা হিসেবে চাল ১ বস্তা, তেল ২ লিটার, ময়দা ২ কেজি, ডাল ১ কেজি, আলু ৫ কেজি, পেয়াজ ৩ কেজি, লাক্স সাবান ৩ পিচ, হুইল সাবান ৩ পিচ, ৫৭০ সাবান ৩ পিচ, নারিকেল তেল ১ বোতল, সরিসার তেল ৫০০ গ্রাম বোতল, মরিচ ৫০০ গ্রাম, হলুদ ৫০০ গ্রাম, লবন ২ কেজি, রসুন ৫০০ গ্রাম, কিরিম ১ টা, মুরি ১ কেজি, বিস্কুট ২ প্যাকেট, লাচ্ছা সেমাই ২ প্যাকেট, গুড়া দুধ ৫০০ গ্রাম, চিনি ২ কেজি, নুডলুস ১ প্যাকেট, পোলার চাউল ২ কেজি, চাপাতা ৫০০ গ্রাম, হুইল পাউডার ২ প্যাকেট, শিশুদের খাদ্য সহ নানা খাদ্য সামগ্রী কিনে দেন। আজ বৃহস্পতিবার সকালে এসব খাদ্য সামগ্রী গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ করিম মাহমুদ লিমনের মাধ্যমে নিহত সাদ্দামের পরিবারের কাছে পৌঁছে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন গুচ্ছগ্রাম সীমান্ত যুব সংঘের সভাপতি আব্দুল মান্নান, জাফলং পর্যটন কেন্দ্র ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জাফলং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সমবায় সমিতির সভাপতি সাজু মিয়াসহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। খাদ্য সামগ্রী পেয়ে নিহত সাদ্দাম হোসেনের স্ত্রী সমাজ সেবক লুৎফুর উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও পড়ুন:  বজ্রঝড়ের কবলে সিলেটগামী বিমান, আতঙ্কের মাঝেও নিরাপদে অবতরণ
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০