আজ বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জকিগঞ্জে ইয়াবা ও ভারতীয় বিড়িসহ আ.লীগ নেতার ভাতিজা আটক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ২২, ২০২০, ০৯:৫৩ অপরাহ্ণ
জকিগঞ্জে ইয়াবা ও ভারতীয় বিড়িসহ আ.লীগ নেতার ভাতিজা আটক

আটক কয়েছ আহমদ টিপু

শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের জকিগঞ্জে ইয়াবা ও ভারতীয় বিড়িসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুর রহিমের কয়েছ আহমদ টিপুকে গ্রেফতার করেছে পুলিশ।

আটক কয়েছ আহমদ টিপুকে (২৬) জকিগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক পল্লী চিকিৎসক আব্দুর রহিমের ভাতিজা এবং সেনাপতিরচক গ্রামের সিরাজুল ইসলাম সিরুর ছেলে।

আজ বুধবার (২২ জুলাই) ভোররাতের দিকে সেনাপতিরচক গ্রামে বসতঘর থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, ভোররাত ৪টার দিকে জকিগঞ্জ থানার এসআই পরিতোষ পাল, এএসআই অঞ্জন দেব ও কানন কুমার দাস একদল পুলিশ নিয়ে বিশেষ অভিযান চালিয়ে সেনাপতিরচক গ্রামে সিরুর বসতঘর থেকে ৮২৫ শলাকা ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়িসহ তাকে আটক করেন। পরে টিপুকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদকালে সে জানায়, তার বসতঘরের লাকড়ি রাখার স্থানে ইয়াবা ট্যাবলেট রয়েছে। এমন তথ্য পেয়ে সন্ধ্যায় পুনরায় তার বসতঘরে তল্লাশীকালে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। ভারতীয় বিড়ি ও ইয়াবা উদ্ধারের ঘটনায় জকিগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি ও মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক আরেকটি একটি মামলা রুজু করা হয়েছে। আজ (বুধবার) তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

টিপু এর আগে আরও দু’টি মাদক মামলায় কারাগারে ছিলেন বলে জানিয়েছেন ওসি।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটে ১১ জনের করোনা শনাক্ত
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০